মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ০৪:০৭ পূর্বাহ্ন

ঘোষণা -:
নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালযয়ে আবেদিত। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩, নিউজ৭১অনলাইন সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে মোবাইল ঃ- ০১৭১৪২৭৭৬৮,০১৭১০-৯৫৯৮৯৫ অথবা  [email protected] ই-মেইল এ যোগাযোগ করতে পারেন

ad 02



সেনবাগের আলোচিত গৃহবধূ শাম্মী হত্যায় স্বামীসহ গ্রেপ্তার ২

সেনবাগের আলোচিত গৃহবধূ শাম্মী হত্যায় স্বামীসহ গ্রেপ্তার ২



মোঃ আমির হোসেন লিটন,নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগে আলোচিত গৃহবধূ শাম্মী হত্যার প্রধান আসামী স্বামীসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উত্তর রাজারামপুরে যৌতুকের দাবীতে গৃহবধু জাহেদা খাতুন শাম্মী (২০) কে হত্যার ঘটনায় স্বামী আলী আহম্মদ সোহেল (২৭) ও দেবর রুবেল (২৩) কে বৃহস্পতিবার ভোর ৫ টায় ফেনীর ফুলগাজী ও ট্রাংক রোড থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ২৭ সেপ্টেম্বর বৃৃহস্পতিবার উপজেলার উত্তর রাজারামপুর গ্রামে রাতে গৃহবধূ শাম্মির স্বামী আলী আহম্মদ সোহেল ও ভাসুর ওয়াসিমের নেতৃত্বে পাশবিক নির্যাতন শেষে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে ভোর ৫ টায় নিহত গৃহবধূর লাশ পাশ্ববর্তি ফেনী জেলার দাগনভূঁঞা সদর হাসপাতালের জরুরী বিভাগে রেখে স্বামী সোহেল ও ভাসুর ওয়াসিম পালিয়ে যায়। খবর পেয়ে সেনবাগ থানার এসআই মাহফুজুর রহমান ওইদিন দুপুরে দাগনভূঁঞা থেকে লাশ উদ্ধার করেন। নিহত গৃহবধূ সেনবাগ উপজেলার বিজবাগ ইউপির বালিয়াকান্দি গ্রামের সাহাব উদ্দিনের কন্যা। দুই বছর আগে তাদের বিয়ে হয় এবং ৬ মাস বয়সের মুনতাহা নামের একটি কন্যা সন্তান রয়েছে।
নিহতের স্বজনরা জানান, বিয়ের পর থেকেই স্বামীসহ পরিবারের লোকজন যৌতুকের টাকা নিয়ে প্রায়ই শাম্মীকে মারধর করতো।
এ ঘটনায় শাম্মীর চাচা আবদুল আউয়াল বাদী হয়ে ৩ জনকে আসামী করে সেনবাগ থানায় হত্যা মামলা দায়ের করেন।
হত্যাকান্ডের পর থেকে আসামীরা ঘরে তালা লাগিয়ে পালিয়ে যায়।
সেনবাগ থানার ওসি মোঃ মিজানুর রহমান গণমাধ্যমকে জানান, আজ জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন



ad03






– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!