মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ০৪:৫৭ পূর্বাহ্ন

ঘোষণা -:
নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালযয়ে আবেদিত। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩, নিউজ৭১অনলাইন সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে মোবাইল ঃ- ০১৭১৪২৭৭৬৮,০১৭১০-৯৫৯৮৯৫ অথবা  [email protected] ই-মেইল এ যোগাযোগ করতে পারেন

ad 02



টাঙ্গাইল নগর জলফৈ বাইপাসে আবাসিক হোটেলে অনৈতিক কার্যকলাপ

টাঙ্গাইল নগর জলফৈ বাইপাসে আবাসিক হোটেলে অনৈতিক কার্যকলাপ



মেহেদী হাসান, টাঙ্গাইল
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নগর জলফৈ বাইপাস এলাকার বিজয় মার্কেটের দোতলায় মিতা গেস্ট হাউজ নামের একটি আবাসিক হোটেলে অবাধে অসামাজিক কার্যকলাপ চলছে। দেশের বিভিন্ন স্থান থেকে পেশাদার পতিতাদের এনে হোটেলে রেখে কর্তৃপক্ষ এই অসামাজিক কার্যকলাপ পরিচালনা করছে। মহাসড়কের পাশে অবস্থানের কারণে অতি সহজেই খদ্দেররা ওই হোটেলে গিয়ে তাদের জৈবিক চাহিদা মিটাচ্ছে বিনিময়ে কর্তৃপক্ষ হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা। এ কারণে স্কুল কলেজগামী ছাত্ররাও আসক্ত হয়ে পড়ছে এসব কার্যকলাপে। দিবারাত্রি প্রতিনিয়ত প্রশাসনের নাকের ডগায় এ অবৈধ অসামাজিক কার্যকলাপ চলে আসলেও কর্তৃপক্ষের ভ্রুক্ষেপ নেই। সরেজমিনে ওই আবাসিক হোটেলে গিয়ে তিন জন পেশাদার পতিতা ও ১৫ থেকে ২০ জন খদ্দেরের দেখা মিলে। তাদের মধ্যে শ্রমিক ও স্কুল কলেজের ছাত্রের সংখ্যাই বেশি।

সম্প্রতি জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) খদ্দেরসহ এসব পেশাদার পতিতাদের ওই আবাসিক হোটেল থেকে গ্রেপ্তার করলেও রহস্যজনক কারণে তাদের আবার ছেড়ে দেয়া হয়। এ ব্যাপারে ওই আবাসিক হোটেলের মালিক ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার আশরাফ হোসেন জানান, সকল প্রশাসনকে ম্যানেজ করেই আমরা এ ব্যবসা পরিচালনা করছি।

এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান জানান, তিনি এ বিষয়ে কিছু অবগত নন। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন



ad03






– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!