বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯, ১১:০৫ পূর্বাহ্ন

ঘোষণা -:
নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালযয়ে আবেদিত। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩, নিউজ৭১অনলাইন সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে মোবাইল ঃ- ০১৭১৪২৭৭৬৮,০১৭১০-৯৫৯৮৯৫ অথবা  [email protected] ই-মেইল এ যোগাযোগ করতে পারেন

ad 02



মধুপুরে স্ত্রীকে গলা কেটে খুন ॥ স্বামীসহ গ্রেপ্তার ২

মধুপুরে স্ত্রীকে গলা কেটে খুন ॥ স্বামীসহ গ্রেপ্তার ২



মেহেদী হাসান, টাঙ্গাইল
টাঙ্গাইলের মধুপুরে পারিবারিক কলহের জের ধরে নার্গিস আক্তার (৩৫) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার (৫ ডিসেম্বর) রাতে উপজেলার বোয়ালী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ নিহতের স্বামী হারুনুর রশিদ (৪০) ও তার সহযোগি সোহেল রানা (২২) কে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে মামলার বাদী সাইফুল ইসলাম মাস্টার জানান, তার বোনের সাথে মধুপুর উপজেলার ধামাবাসুরী গ্রামের খালেকের পুত্র হারুনুর রশিদের সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে কোন বনিবনা ছিল না। বুধবার রাতে আমার বোন নার্গিসকে গলা কেটে হত্যা করে। এ ব্যাপারে মধুপুর থানায় হত্যা মামলা দায়ের করি।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, দীর্ঘ আঠার বছর আগে পারিবারিকভাবে নার্গিস ও হারুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই প্রতিনিয়ত তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। কখনই তাদের সংসারে সুখ-শান্তি ছিল না। এ নিয়ে একাধিকবার পারিবারিক শালিসী বৈঠকে মিমাংসা করে সংসারটি টিকে ছিল। স্ত্রী নার্গিস কখনই স্বামী হারুনের বাধ্য ছিল না। এ কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

তিনি আরো জানান, গ্রেপ্তারের পর হারুন পুলিশের কাছে স্বীকারোক্তি মূলক জবানবন্দিতে বলেন স্ত্রী নার্গিস ঘুমিয়ে থাকা অবস্থায় সে তার পা চেঁপে ধরে এবং সহযোগি সোহেল রানা চাকু দিয়ে জবাই করে তাকে হত্যা করে। পরে পুলিশ খবর পেয়ে রাতেই নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন



ad03






– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!