বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৫:০৩ পূর্বাহ্ন

ad 02

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে নিহত এক অস্ত্র গুলি মাদক উদ্ধার

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে নিহত এক অস্ত্র গুলি মাদক উদ্ধার

বিল্লাল হোসেন প্রান্ত ॥

জেলা গোয়েন্দা পুলিশের মাদক ও অস্ত্র উদ্ধার অভিযানে ভালুকার কুখ্যাত ডাকাত মাদক ব্যবসায়ী মোবারক হোসেন (৩৮) বন্দুকযুদ্ধের মধ্যে পরে নিহত হয়েছে।

 

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার-ইনচার্জ মো: শাহ কামাল আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ডিবি ওসি ও ওসি তদন্তের নেতৃত্বে ডিবি’র দুইটি টিম ২১ নভেম্বর মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা থানা এলাকায় অভিযানে নামে।
তিনি জানান, অভিযানিক টিম ঘটনাস্থলে পৌছে অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মোবারক হোসেন (৩৮) পিতা মৃত-মিয়ার উদ্দিনকে ২১ নভেম্বর সন্ধ্যা ৫টা ৩০ মিনিটে একটি পিস্তল,চার রাউন্ড গুলি ও ২৫০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করে।

 

ওসি জানান, গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে, তার নিয়ন্ত্রণে আরও আগ্নেয়াস্ত্র, গুলি ও মাদক দ্রব্য আছে। আরও আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধারে ডিবি টিম গ্রেফতারকৃত আসামী মোবারককে নিয়ে ফের অভিযানে নামে। তার দেয়া তথ্য মোতাবেক ভালুকা থানাধীন জনৈক শাহরিয়ারের পতিত জমিতে পৌছা মাত্রই অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা আসামী মোবারক হোসেনকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষন শুরু করে। এতে কনস্টেবল শফিকুল ইসলাম ও মোজাম্মেল হক আহত হন।

 

ওসি কামাল আকন্দ আরও জানান, পুলিশ সরকারী সম্পদ ও আতœরক্ষার্থে শর্টগানের ফাকা গুলি বর্ষণ করে। এই সুযোগে আসামী মোবারক হোসেন পালানোর উদ্দেশ্যে গাড়ী থেকে লাফ দিয়ে দৌড় দিলে উভয় পক্ষের পাল্টা পাল্টি গুলির মাঝে পরে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। অন্যদিকে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল তল্লাশী করে অজ্ঞাতনামা অস্ত্রধারী মাদক ব্যবসায়ীদের ফেলে যাওয়া একটি পাইপগান উদ্ধার করা হয়।

 

অন্যদিকে পলাতক মাদক ব্যবসায়ীদের ছোড়া গুলিতে আহত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মোবারককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে মাদক, চুরি, ডাকাতি সহ ১০টিরও বেশি মামলা রয়েছে বলে ওসি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!