বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৯:১৩ অপরাহ্ন

ad 02

দিল মোহাম্মাদ দিলু ও ওয়ালিউল্লাহ এর নেতৃত্বে ৩১নং ওয়ার্ড চলবেঃ শাহাজান খান

দিল মোহাম্মাদ দিলু ও ওয়ালিউল্লাহ এর নেতৃত্বে ৩১নং ওয়ার্ড চলবেঃ শাহাজান খান

মোঃ ইব্রাহিম হোসেনঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের আলোচনা সভায় মোহাম্মদপুর থানার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান বলেন, ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জনাব দিল মোহাম্মাদ দিলু এবং সাধাণ সম্পাদক মোঃ ওয়ালিউল্লাহ মাষ্টার এর নেতৃত্বে ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগ চলবে।এই কমিটি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. সাদেক খান এর কমিটি এই কমিটি মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মতিউর রহমান মিয়াচান এর কমটি।

আজ ২০ নভেম্বর ২০১৮ রোজ মঙ্গলবার বাদমাগরিব মোহাম্মদপুর টাউন হল ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগ কমিটিতে অনেকে পদ পদবী নেওয়ার পর ওয়ার্ড অফিসে তাদেরকে আর খুজে পাওয়া য়ায় না।

৩১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দিল মোহাম্মাদ দিলুর সভাপতিত্বে এবং সাধাণ সম্পাদক মোঃ ওয়ালিউল্লাহ মাষ্টার এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন থানা, ওয়ার্ড ও ইউনিটের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

অনুষ্ঠিত সভায় শাহাজান খান বলেন, দেশের উন্নয়ন, অগ্রগতি অব্যাহত রাখতে সততার প্রতীক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় নিয়ে যেতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের বিজয় অর্জনের জন্য নিরলসভাবে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, ঢাকা-১৩ আসনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন আমরা সকল নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে তার পক্ষে কাজ করবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!