বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৯:৫০ অপরাহ্ন

ad 02

চাঁপাইনবাবগঞ্জে শেখ রাসেল পুনর্বাসন কেন্দ্রের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জে শেখ রাসেল পুনর্বাসন কেন্দ্রের উদ্বোধন

জিয়াউলহক,চাঁপাইনবাবগঞ্জঃ শিবগঞ্জে এতিমদের মাঝে অর্থ সহায়তার চেক বিতরণ ও শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উদ্বোধন উপলক্ষে পৃথক দুটি সভা অনুষ্ঠিত হয়েছে।শেখ রাসেল প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র, সমাজসেবা অধিদপ্তর,সমাজকল্যাণ মন্ত্রনালয় ও  চাইল্ড সেনসিটিভ স্যোসাল প্রটেকশন ইন বাংলাদশ প্রকল্প ফেইজ-২ এর সহযোগীতায় এবং শিবগঞ্জ উপজেলা প্রশাসন ও সমাজসেবা অফিসের আয়োজনে  মঙ্গলবার বিকেলে এ সভা দুটি অনুষ্ঠিত হয়। উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাসের সঞ্চালনায় ও জেলা প্রশাসক এ জেড এম নূরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজী মোহাম্মদ নূরুল কবির। প্রধান আলোচক  হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব ও শিবগঞ্জের কৃতি সন্তান মোঃ জিল্লার রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জ,সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় পরিচালক বেলায়েত হোসেন, ইউএনও চৌধুরী রওশন ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন, সহকারী কমিশনার(ভূমি) বরমান হোসেন,ইউনিসেফ প্রতিনিধি ফাতেমা খাইরুননাহার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ও বিনোদপুর কলেজের সাবেক অধ্যক্ষ রুহল আমিন উপজেলা এনজিও ফোরামের সভাপতি তোহিদুল আলম টিয়া,হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতা কমল কুমার ত্রিবেদী, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা প্রমুখ।

সুবিধাবঞ্চিত ১০০ জন বালক ও ১০০ জন বালিকাকে সরকারী সুযোগ সুবিধায় প্রশিক্ষণ ও পুর্নবাসন করার লক্ষে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয় এবং উপজেলার বিভিন্ন জায়গা থেকে আগত ১২৮ জন এতিমের মাঝে ১২ হাজার টাকা করে মোট ১৫ লাখ ৩৬ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!