মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৫:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
সেনবাগে অান্তর্জাতিক অভিবাসী দিবস পালিত নরসিংদীতে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত চা শ্রমিকদের কর্মপরিবেশ ও জীবনমান উন্নয়নে আট দফা সুপারিশ টিআইবি’র স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নতরী-৭১ এর ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও আলোচনা সভা সম্পন্ন নওগাঁ মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী ও শহীদদের প্রতি পুস্প নিবেদন মীরসরাইয়ে রায়পুরে জাগো অপরাজিত মৈত্রী সংঘের বিজয় মঞ্চে ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে কক্টেল বিষ্ফোরন মামলায় ও ইয়াবাসহ গ্রেফতার-৫ নওগাঁ-৬ আসনে ছাত্রলীগের সমণ্বয়ক আসাদুজ্জামান আসাদ ছেলেকে জয়ী করতে নির্বাচনের মাঠে মাশরাফির বাবা ভুলভ্রান্তি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ প্রধানমন্ত্রীর

ad 02

১৪ বছরের ছেলেকে ও লাইসেন্স দেয় শরীয়তপুর পৌরসভা

১৪ বছরের ছেলেকে ও লাইসেন্স দেয় শরীয়তপুর পৌরসভা

মো.জাবেদ শেখ,শরীয়তপুর থেকে,

একটি পরিবারের ভোট পাওয়ার জন্য, আমাদের পৌরসভা থেকে ১৪ বছরের ছেলেকে ১৮ বছর বানিয়ে রিক্স, নছিমনের লাইসেন্স দিয়ে দেয়। এই জায়গা থেকে আমাদের বেড়িয়ে আসতে হবে। নিসচা’র মতবিনিময় সভায়, সড়ক বিষয়ে এক প্রশ্নের জবাবে শরীয়তপুর পৌর সভার ১ নং ওয়ার্ড কাউন্সিলার সাইফুর রহমান রাজ্জাক মোল্লা একথা বলেন।

তিনি বলেন,নিরাপদ সড়ক চাই, এটা শুধু ইলিয়াস কাঞ্চনের চাওয়া না। এটা বাংলাদেশের ১৬ কোটি মানুষের চাওয়া।

শরীয়তপুর নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সাথে শরীয়তপুর জেলা কমিটির সাংগঠনিক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি আরো জানান,শরীয়তপুর পৌরসভার কাউন্সিলর সাইফুর রহমান রাজ্জাক বলেন, প্রায় ৫২ কোটি টাকার কাজ শুরু হয়েছে। ৬ মাসের মধ্যে শরীয়তপুর পৌরসভার রাস্তা-ঘাটের উন্নয়ন দৃশ্যমান দেখতে পাবেন।
সেই সাথে বর্তমান জেলা নিসাচা’র এড,মুরাদ হোসেন মুন্সী সভাপতিত্বের কমিটির বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে জেলায় নিরাপদ সড়ক চাই আন্দলন কে প্রসারিত করেছে বলে অভিনন্দন জানান।

১৯ নভেম্বর রাতে শরীয়তপুর সার্কিট হাউজ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি একথা জানান।

মতবিনিময় সভায়,জেলা কমিটি সহ বিভিন্ন উপজেলার প্রস্তাবিত কমিটি সম্পাদক ও সদস্যরা নিরাপদ আন্দোলনে জেলায় কি ভুমিকা রেখেছেন তা নিসাচা’র চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের সামনে বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন।
বক্তাদের মূল বক্তব্য হচ্ছে, নিরাপদ সড়ক চাই,আন্দলনের দাবী, সংশ্লিষ্ট কতৃপক্ষকে শুধু দিয়ে যাচ্ছি। কিন্তু তারা কার্যকর করছে না। কোর্ট চত্বরে সামনে দেখলে মনে হয়, রাস্তা তো নয় যেন বাসষ্ট্যাণ্ড।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,নিরাপদ সড়ক চাই চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শামীম আলম দীপন, নিসাচা কেন্দ্রীয় মহাসচিব সৈয়দ এহসানুল হক কামাল, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস.এম আজাদ হোসেন, কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান প্রমুখ।
চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন সহ কেন্দ্রীয় বক্তারা জেলা নিসাচার কমিটিকে বিভিন্ন দিক নিদর্শনা মূলক কথা বলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!