বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৯:৩৭ অপরাহ্ন

ad 02

ঢাকার নবাবগঞ্জে ২ যুবলীগ নেতাসহ তিন জনকে কুপিয়ে অাহত

ঢাকার নবাবগঞ্জে ২ যুবলীগ নেতাসহ তিন জনকে কুপিয়ে অাহত

স্টাফ রিপোর্টার,(ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলার বান্দুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানা(৪০) ও সহ-সভাপতি শেখ নুরুল ইসলাম শাকিল(৩৫) ও শাকিলের ভাই শেখ রকি(২৫)কে কুপিয়ে অাহত করেছে হাসনাবাদ এলাকার তফিল উদ্দিনের ছেলে বান্দুরা ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি ও ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য জিয়া হোসেন ও তার ভাই ইখতার হোসেন, ইমরান হোসেন, নাহিদ এবং একই গ্রামের নিরব অালীর ছেলে মো. অপু হোসেন।

অাহত মাসুদ রানা হাসনাবাদ এলাকার করম অালী পত্তনদারের ছেলে এবং শেখ নুরুল ইসলাম শাকিল ও শেখ রকি একই গ্রামের শেখ রহুলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, খেলার বিষয় নিয়ে রবিবার হাসনাবাদ ক্লাবে মিটিং হয়। ঐ মিটিং এ শেখ নুরুল ইসলামের ছোট ভাই শেখ রকি উপস্থিত থেকে মিটিং শেষ করে বাসায় ফিরতে দেরি হলে তার শাকিল তার ভাইকে রবিবার রাত ১১ঃ৩০ মিনিট সময়ে এগিয়ে অানতে হাসনাবাদ এলাকায় পৌছালে বান্দুরা ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি এবং ইউপি সদস্য জিয়া এবং তার ভাই ইখতার হোসেন, ইমরান হোসেন, নাহিদ হোসেন এ একই গ্রামের অপু মিলে পূর্ব শত্রুতার জের ধরে শাকিলকে টেটা ফেকে দিলে তিনি অাহত অবস্থায় চিৎকার দিলে ঐ সময় তার ছোট ভাই এবং বান্দুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানা এগিয়ে অাসলে তাদের রাম-দা ও দেশীয় ধাঁরালো অস্ত্র দিয়ে হাত-পা, মাথা ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে তাদের কুপিয়ে অাহত করা হয়৷

রাতেই অাহতদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে অাসা হলে তাদের শরীরের অবস্থা বেশি ভালো না হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতে প্রেরন করেন। পরে ঢাকায় চিকিৎসা শেষ করে তাদের অবস্থা একটু ভালো দেখে তাদের সোমবার সকালে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে এবং চিকিৎসাধীনে রয়েছেন৷

এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে প্রশাসনের নিকট শাস্তি দাবী করেন উপজেলা যুবলীগের সভাপতি সারোয়ার হোসেন খান এবং সাধারন সম্পাদক নূর অালম।

নবাবগঞ্জ থানার উপ- পরিদর্শক কামরুল ইসলাম জানান, এঘটনায় ৬ জনকে অাসামী করে মামলা দায়ের করা হয়েছে৷ অাসামীদের গ্রেফতার করতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!