বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৫:৩০ পূর্বাহ্ন

ad 02

রাণীনগরে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ

রাণীনগরে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে একডালা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: মেহেদী হাসান ওরফে খোকনের বাড়িতে ককটেল বিস্ফোরণ হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে। শনিবার রাত অনুমানিক ১০টার দিকে উপজেলার একডালা ইউনিয়নের শরিয়া দক্ষিণপাড়া গ্রামের এ ঘটনা ঘটে। এ ঘটনার সঠিক কারণ উদ্ধার করতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

মেহেদী হাসান ওরফে খোকন শরিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে ও একডালা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

মেহেদী হাসান ওরফে খোকন জানান, শনিবার রাতে বাড়ির টয়লেট এ যাইতে লাগলে কে বা কাহারা শত্রুতা করে ককটেল হামলা চালায় তার বাড়িতে। এ সময় একটি ককটেল বিস্ফোরণ হলেও অপর একটি বিস্ফোরণ হয়নি। ঘটনাটি দ্রুত পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনা থেকে অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে নিয়ে গেছে। এতে কেউ হতাহত হয়নি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাটি পুলিশের উধ্বর্তণ কর্তৃপক্ষ পরিদর্শণ করবেন। কে কে এই ঘটনার সাথে জড়িত বা সঠিক কারণ বের করতে পুলিশের একাধিক দল কাজ করছে। এ ঘটনায় থানায় এখনো কোন মামলা দায়ের হয়নি। তবে তদন্ত চলছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!