বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:০৯ অপরাহ্ন

ad 02

ঠাকুরগাঁও ২ নং আসনে- একই পরিবারের পাচজন নৌকা’য় উঠতে চায়–!!

ঠাকুরগাঁও ২ নং আসনে- একই পরিবারের পাচজন নৌকা’য় উঠতে চায়–!!

হুসাইন মোঃ আরমান,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
একই পরিবারের পাঁচজনের মধ্যে রয়েছেন বর্তমান এমপি মো. দবিরুল ইসলাম, তার মেঝো ভাই সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, তার আরেক ভাই বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সফিকুল ইসলাম, ছেলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজাহারুল ইসলাম সুজন এবং ভাতিজা ৮নং বড়বাড়ী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. আকরাম আলী।
এছাড়া এ আসনে আওয়ামী লীগে মনোনয়ন নিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রবীর কুমার রায়, ডাকসুর সাবেক নেতা মোস্তাক আলম টুলু, হরিপুর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান শামীম ফেরদৌস টগর, বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক এমএলএ দবিরুল ইসলামের ছোট ছেলে লন্ডন প্রবাসী আহসান উল্লাহ, বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য সুরাইয়া জেসমিন বিউটি, হরিপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য সাবিনা ইয়াসমিন রিপা।
মনোনয়ন ফরম ক্রয় ও জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এমপি মনোনয়ন প্রত্যাশীরা।

এদিকে একই আসনে মনোনয়ন প্রত্যাশা করে বাবা বিরুদ্ধে ছেলে ও ভাই- ভাতিজার মনোনয়ন প্রত্যাশা করে মনোনয়ন ফরম কেনার খবরে ঠাকুরগাঁও-২ আসনের আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

নিউজ ৭১ অনলাইনে  প্রকাশিত সব লেখা ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন এবং নোটিফিকেশনের জন্য লাইক দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!