মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯, ০২:৪০ পূর্বাহ্ন

ঘোষণা -:
নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালযয়ে আবেদিত। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩, নিউজ৭১অনলাইন সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে মোবাইল ঃ- ০১৭১৪২৭৭৬৮,০১৭১০-৯৫৯৮৯৫ অথবা  [email protected] ই-মেইল এ যোগাযোগ করতে পারেন

ad 02



দীপিকার বিয়ের আংটির দাম কত জানেন?

দীপিকার বিয়ের আংটির দাম কত জানেন?



বলিউড সেনসেশন দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে হইচই এখনও থামেনি।শুরু হয়েছে মাস দুয়েক আগে।চলবে অন্তত হানিমুন পর্যন্ত।

এ মুহূর্তে সবচেয়ে বেশি আলোচিত দীপিকার এনগেজমেন্ট রিং।এটির দাম নিয়ে চলছে নানা হিসেব নিকেশ।

লাল-সোনালি কাঞ্জিভরম পরে প্রথমে রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন, পরদিন পাঞ্জাবি বধূ সেজে বিয়ে করেন দীপিকা। পর পর দু’দিন ধরে ইটালিতে পরিণয়ে বাঁধা পড়েন দীপবীর৷

বিয়ের পরদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের প্রথম ছবি দেন এই জুটি। এই ছবি প্রকাশ হওয়পার পর থেকে উচ্ছাসের শেষ নেই অনুরাগীদের৷

শুক্রবার আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়৷ লাল শাড়ি, বড় নথ, সোনার ওড়না, গা ভর্তি গয়নায় দীপিকাকে দেখে খুশি তাঁর অনুরাগীরা। নজরে এসেছে দীপিকার বিয়ের আংটিটি।

বিয়েতে দীপিকার হাতে অনেকগুলি আংটি দেখা গিয়েছে। অনামিকায় ছিল এনগেজমেন্ট রিং।হিরে এবং প্ল্যাটিনামের মিশেলে তৈরি ওই আংটি দীপিকাকে উপহার দিয়েছেন রণবীর।

এটির দাম ১. কোটি ৩০ লাখ টাকা থেকে ২ কোটি ৭০ লাখ টাকা হতে পারে বলে দাবি করা হচ্ছে। কিন্তু, এ বিষয়ে স্পষ্ট করে এখনও পর্যন্ত কোনও কিছু জানা যায়নি।

বলিউড মহলে জল্পনা চলছে, সাম্প্রতিক অতীতে বলি নায়িকা সোনম কাপুর বিয়ে করেছেন দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজাকে।তাঁর এনগেজমেন্ট রিংয়ের দাম ছিল ৯০ লাখ টাকা।

এছাড়া গত বছর ডিসেম্বরে বিয়ে করেছিলেন বিরাট কোহলি এবং অনুশকা শর্মা। বিরাট বিয়েতে এক কোটি টাকা মূল্যের হিরের আংটি অানুশকাকে উপহার দিয়েছিলেন। সেই হিসেবে দীপিকা সবাইকে ছাপিয়ে গেলেন বলে ধারণা করা হচ্ছে।

নিউজ ৭১ অনলাইনে প্রকাশিত সব লেখা ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন এবং নোটিফিকেশনের জন্য লাইক দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন



ad03






– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!