বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৫:৫৯ পূর্বাহ্ন

ad 02

দোসাইদ সরকারি প্রাঃ বিঃ এ সমাপনী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত

দোসাইদ সরকারি প্রাঃ বিঃ এ সমাপনী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত

আলী হামজা,বিশেষ প্রতিনিধি: বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সাভার উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দোসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, দোসাইদ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের মাননীয় সভাপতি আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবর।
উক্ত বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের পর পর দুই বার নির্বাচিত মেম্বার, দোসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ আব্দুল খালেক।
এছাড়া উপস্থিত ছিলেন দোসাইদ কলেজের সহকারী অধ্যাপক মোঃ শহিদুল ইসলাম। দোসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সদস্য জনাব হাজী মোঃ জুলফিকার রহমান ও দোসাইদ একে উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল জব্বার। টংগাবাড়ীর বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নজরুল ইসলাম ও দোসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ

আসন্ন সমাপনী পরীক্ষার্থীর উদ্দেশ্য প্রথমে স্বাগত বক্তব্য রাখেন দোসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মমতাজুর রহমান। এসময় তিনি উপস্থিত অতিথিদের সম্মুখে ২০১৭ সালের সমাপনী ফলাফল পেশ করেন। ২০১৭ সালের সমাপনীতে দোসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরীক্ষার্থীদের মধ্যে ৪৭ টি এ-প্লাস সহ চারটি ট্যালেন্টপুল বৃত্তি ও একটি সাধারণ গ্রেডে বৃত্তি পাওয়ার কথা জানান এবং আগামিতেও এমন ভালো ফলাফল ধরে রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

বিদায়ী অনুষ্ঠানে এসময় উপস্থিত অতিথিবৃন্দ সমাপনী পরীক্ষার্থীদের উদ্দেশ্য গুরুত্বপূর্ণ বক্তব্য পেশ করেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর বলেন, বর্তমান সরকারের আমলে শিক্ষা ব্যবস্থার অনেক উন্নতি হয়েছে। বিশ্বনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিনামূল্যে বই দিচ্ছেন । তিনি শিক্ষার্থীদের জন্য উপবৃত্তি চালু করেছেন । তিনি আবারো ক্ষমাতায় এলে শিক্ষাখাতের আরো উন্নতি হবে । আগামী সমাপনী পরীক্ষায় যারা A+ পাবে তাদেরকে আমি পুরস্কৃত করব । তোমরা ভালো ভাবে লেখা পড়া চালিয়ে যাও । কখনো মোবাইলে গেম খেলে সময় নষ্ট করবেনা ।

বিদায় অনুষ্ঠানের সঞ্চালক, দোসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মীর মোঃ লুৎফর রহমান তার বক্তব্যে দোসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য একজন ‘ আয়ার’ খুব প্রয়োজন বলে উল্লেখ করলে অনুষ্ঠানের প্রধান অতিথি আশুলিয়া ইউপি চেয়ারম্যান আলাহাজ্ব শাহাব উদ্দিন মাদবর আগামী মাস থেকে তা ব্যবস্থা করে দেওয়ার কথা বলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!