বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৫:০৩ পূর্বাহ্ন

ad 02

সাভারে বিয়ের কথা বলে কিশোরীকে যৌনপল্লীতে নিয়ে বিক্রি,আটক-১

সাভারে বিয়ের কথা বলে কিশোরীকে যৌনপল্লীতে নিয়ে বিক্রি,আটক-১

সাভারের কলমা এলাকা থেকে ১৫ বছরের কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে, ফরিদপুর গোয়ালন্দ দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রি ও গণধর্ষণ এর ঘটনার খবর পাওয়া গেছে ।

পুলিশ জানায়, গত ২১ শে অক্টোবর ওই কিশোরীকে দক্ষিন কলমার এক বখাটে যুবক ফরিদপুরের গোয়ালন্দ এলাকায় নিয়ে গিয়ে কয়েকজন মিলে গণধর্ষণ করে । ধর্ষণের পর ওই কিশোরীকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রি করে দেয়। কিশোরীর পিতা কাজল মিয়া (ছদ্ধনাম) সাভার থানায় ২৩ শে অক্টোবর নিখোঁজের একটি সাধারন ডায়েরী করেন।

কলমা এলাকার এক প্রতিবন্ধী ভিক্ষুক ওই যৌনপল্লীতে মাঝে মাঝে ভিক্ষা করতে যেতেন, ওই প্রতিবন্ধী ভিক্ষুক কিশোরীকে যৌনপল্লীতে দেখতে পেয়ে নিখোঁজ মেয়েটির পরিবারকে সন্ধান দিলে কাজল মিয়া (ছদ্ধ নাম) ১০ দিন পর দৌলতদিয়া যৌনপল্লীতে তার নিখোঁজ মেয়ের সন্ধান পান । মেয়ের সন্ধান পেয়ে গত ৩ নভেম্বর ফরিদপুর গোয়ালন্দ থানার দৌলতদিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মেম্বার আব্দুল গনি ও মুক্তি মহিলা সমিতির মাধ্যমে যৌনপল্লী থেকে ওই কিশোরীকে উদ্ধার করেন ।
লোমহর্ষক এই ভয়ংকর ঘটনা জানতে পেরে সাভারের এক গণমাধ্যম কর্মি কলমা এলাকায় গিয়ে যৌনপল্লী থেকে উদ্ধার হওয়া কিশোরী ও কিশোরীর পরিবারের সাথে কথা বলে সকল বিষয়ে অবগত হন এবং ১১ নভেম্বর গণমাধ্যম কর্মি অরুপ রায়কে ঘটনাটি অবহিত করলে তিনি আইনি সাহায্য নেওয়ার পরামর্শ দেয় । পরে কিশোরীর পিতা কাজল মিয়া (ছদ্ধনাম) ১১ নভেম্বর সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দিলে ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে গণধর্ষণ মামলা রেকর্ড হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা অর্পূব দাস জানান মামলায় দুইজনের নাম উল্লেখসহ কয়েকজনকে আসামী করা হয়েছে গণধর্ষণের শিকার কিশোরীকে চিকিৎসার জন্য ঢাকার মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ওসি এএফএম সায়েদ এর নির্দেশে (১৪ নভেম্বর) সকালে ডিবি পুলিশের এসআই মোহাম্মদ গনি কলমা এলাকায় অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার প্রধান আসামী আহম্মদকে(২৫) গ্রেপ্তার করে সাভার মডেল থানার হস্তান্তর করেন। এ ঘটনায় জড়িত অন্য আসামীদেরকে গ্রেপ্তারের অভিযান চলছে বলে জানায় পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!