বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:২২ অপরাহ্ন

ad 02

শিবগঞ্জ থানার এস আই হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ২,অস্ত্র ও মাদক উদ্ধার

শিবগঞ্জ থানার এস আই হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ২,অস্ত্র ও মাদক উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জপ্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার এস আই হত্যা মামলার আসামী সিরাজুল মল্লিক ও মাদক ব্যবসায়ী মনিরকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আটককৃত ব্যক্তিরা হলেন,ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার অনুরাগপুর গ্রামের মৃত আব্দুল আওয়াল মল্লিকের ছেলে মোঃ সিরাজুল মল্লিক ওরফে সিরাজ(৪০) ও নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার রামারবাগ গ্রামের আব্দুল মোতালেব মাতবরের ছেলে মোঃ মনির হোসেন (৩৬)।
বুধবার দুপুরে র‍্যাবের এক প্রেস বিঞ্জপ্তিতে জানানো হয়,চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট হতে ঢাকার উদ্দেশ্যে একটি হলুদ-নীল রংয়ের ঢাকা মট্টো-ট ২২-০৭৯৭ নম্বরপ্লেটযুক্ত ট্রাক ফেনসিডিল বহন করে কানসাটের দিকে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল শিবগঞ্জ উপজেলার ধোবপুকুর এলাকায় রাস্তার উপর ব্যারিকেড স্থাপন করলে ব্যারিকেড ভেঙে পালানোর চেষ্টাকালে আমগাছে ধাক্কা লেগে ট্রাকটি দুমড়েমুচড়ে যায়।এমতাবস্থায় ট্রাকের কেবিনের ভিতর থাকা ফেন্সিডিল-৫০৬ বোতল (মূল্য অনুঃ ৩,৫৫,০০০/-টাকা) এবং আসামীদের দেহ তল্লাশী করে বিদেশী পিস্তল ১টি, ম্যাগাজিন ১ টি, গুলি-০২ রাউন্ডসহ উক্ত আসামীদয়কে হাতেনাতে গ্রেফতার করে। ঘটনাস্থল থেকে ২টি মোবাইল ফোন, ৩টি সিম কার্ড, ২টি মেমোরী কার্ড-০২ টি, নগদ-৩০,৩৩০/-টাকা ও মাদক বহনকারী ট্রাকটি জব্দ করা হয়। সহ হাতনাত গ্রফতার করত সক্ষম হয়।
উল্লেখ্য যে,ধৃত ১নং আসামী মোঃ সিরাজুল মল্লিক ওরফে সিরাজ গত ০৩ মার্চ ২০১৬ তারিখ ট্রাকে করে মাদক বহনের সময় শিবগঞ্জ থানার দুই এসআই তাকে ধাওয়া করে ট্রাকের সামনে মোটর সাইকেল সহকারে ব্যারিকেড দিলে আসামী দুই এস আইকে ট্রাকের চাকায় পিষ্ট করে পালিয়ে যায় এবং তারা দুইজনই ঘটনাস্থলেই মারা যায়। উক্ত ঘটনায় তার বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মামলা নং-০৭, তাং-০৩/০৩/২০১৬ ইং, ধারা-৩০২/৩৪ পেনাল কোর্ড-১৮৬০ চলমান রয়েছে।

এ ব্যাপারে আইননুসারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!