বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১১:১৪ অপরাহ্ন

ad 02

এলাকার জনগণ আমাকে পাশে চায়

এলাকার জনগণ আমাকে পাশে চায়

স্থানীয় জনগনের সাথে আমি দীর্ঘদিন ধরে মিশছি, তাদের পাশে থেকে কাজ করে যাচ্ছি। তাদের সাথে ভালো একটা এটাচমেন্ট তৈরি হয়েছে। তারা আমাকে চায়। আমিও তাদের পাশে দাঁড়িয়ে সেবা করে যেতে চাই।

কথাগুলো বলছিলেন ঢাকায় ছবির চিত্রনায়ক শাকিল খান। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল চিত্রনায়ক শাকিল খান রাজনীতির মাঠে নামছেন। কিছুদিন আগে বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনে খুলনার নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের ছেড়ে দেওয়া আসনে নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র কিনেও শেষ সময়ে প্রত্যাহার করে নেন।

আসন্ন সংসদ নির্বাচনে অংশ নিতে শুক্রবার মনোনয়নপত্র ক্রয় করেন শাকিল খান। শনিবার জমাও দিয়েছেন। মনোনয়ন পাবার বিষয়ে দারুণ আশাবাদী তিনি। শাকিল খান বলেন, নেত্রীর ওপর আমার ভরসা আছে। আমার বিশ্বাস তিনি আমাকে মনোনয়ন দেবেন। উপ নির্বাচনের আগে বলেছেন এলাকায় কাজ করতে। আমি নিরলসভাবে এলাকার মানুষদের জন্য কাজ করে গিয়েছি। আগামীতেও কাজ করে যেতে চাই।

শাকিল খান বহু আগেই নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। তিনি বলেন, প্রচার-প্রচারণা বেশ ভালোই হয়েছে। বাগেরহাট-৩ নির্বাচনী আসনের বন্দর নগরী মংলার বিভিন্ন এলাকায় গিয়েছি। তার আগের দিন ছিল রামপালের বিভিন্ন এলাকায়। যেখানেই গিয়েছি বহু লোক জমায়েত হয়েছে। সবার কথা ছিল-আমরা নতুন মুখ চাই। যার ফলে আমার আত্মবিশ্বাস আরও বেড়ে গেছে।

বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে শাকিল খান নৌকা মার্কায় নির্বাচন করতে দীর্ঘদিন ধরে গণ সংযোগ করে আসছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!