বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:৪৩ অপরাহ্ন

ad 02

জয় দিয়ে নির্বাচনী যাত্রা শেষ হবে: এরশাদ

জয় দিয়ে নির্বাচনী যাত্রা শেষ হবে: এরশাদ

একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে।রোববার সকালে গুলশানের ইমানুয়েল কনভেনশন সেন্টারে মনোনয়ন ফরম বিক্রির আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।
এ সময় তিনি বলেন, নির্বাচনী যাত্রা শুরু হয়েছে, জয়ের মধ্য দিয়ে তা শেষ হবে।তিনি বলেন, মানুষ আমাদের ভোট দিতে চায়। আমরা একসঙ্গে লড়াই করব। আগামী দিনে জাতীয় পার্টি রাষ্ট্রক্ষমতায় আসবে।আগামী বুধবার পর্যন্ত একটানা মনোনয়নপত্র বিক্রি করবে জাতীয় পার্টি।

ফরমের দাম রাখা হয়েছে ৩০ হাজার টাকা। পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারসহ দলের শীর্ষ নেতারা মনোনয়ন ফরম বিক্রির সময় উপস্থিত ছিলেন।

জানা গেছে, প্রথম দিন বিকাল ৫টা পর্যন্ত ইমানুয়েল কনভেনশন সেন্টার থেকেই আবেদনপত্র বিতরণ করা হবে।এর পর ১২-১৪ নভেম্বর পর্যন্ত জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করা হবে।আগামী ১৫ নভেম্বরের মধ্যে আবেদন ফরম পূরণ করে জাতীয় পার্টির চেয়ারম্যানের দফতরে জমা দিতে হবে।

মনোনয়ন ফরম সংগ্রহের আগে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতাদের (প্রেসিডিয়াম থেকে কেন্দ্রীয় সদস্য পর্যন্ত) পার্টির মাসিক বকেয়া চাঁদা পরিশোধ করতে বলা হয়েছে।একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে সর্বাত্মক প্রস্তুতি শুরু করেছে জাতীয় পার্টি।ভোটের রাজনীতিতে দলের অবস্থান আরও সুদৃঢ় করতে আটঘাট বেঁধে মাঠে নেমেছে দলটি।প্রাথমিকভাবে ৩০০ আসনেই প্রার্থী দেয়ার সিদ্ধান্ত নিয়েছে তারা।তবে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে জোটগতভাবে নির্বাচনের পথও খোলা রেখেছে জাতীয় পার্টি।এ ক্ষেত্রে আসন সমঝোতার বিষয়টি আগভাগেই ফয়সালা করতে চায়। জাতীয় পার্টির নীতিনির্ধারকদের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।প্রসঙ্গত, আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৯ নভেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৯ নভেম্বর।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!