বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:১০ অপরাহ্ন

ad 02

টাঙ্গাইলে উপজেলা বিএনপি’র আহবায়কসহ ৪ নেতা গ্রেফতার

টাঙ্গাইলে উপজেলা বিএনপি’র আহবায়কসহ ৪ নেতা গ্রেফতার

মেহেদী হাসান টাঙ্গাইল :
টাঙ্গাইলের কালিহাতীতে উপজেলা বিএনপি’র আহবায়ক এবং টাঙ্গাইল-৪ কালিহাতী সংসদীয় আসনে বিএনপি’র মনোনয়নপ্রত্যাশী শুকুর মাহমুদসহ বিএনপি’র ৪ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে দুপুরের দিকে তাদেরকে আদালতের মাঠ্যমে টাঙ্গাইল জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেনÑ উপজেলা বিএনপি’র আহবায়ক এবং টাঙ্গাইল-৪ কালিহাতী সংসদীয় আসনে বিএনপি’র মনোনয়নপ্রত্যাশী শুকুর মাহমুদ (৬৫), উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আরিফ হোসেন(৩২), উপজেলা বিএনপি নেতা লিয়াকত আলী মন্ডল (৫৮) ও নাগবাড়ী ওয়ার্ড বিএনপি’র আহবায়ক আলমগীর হোসেন(৩৪)।
এ ব্যাপারে কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের লক্ষ্যে কিছু দুস্কৃতিকারী নাশকতা ও জনমনে ভীতি সৃষ্টির উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণের গোপন বৈঠক করছে এমন গোপন সংবাদ পেয়ে এলেঙ্গা পুরাতন পৌর ভূমি অফিসের ভিতর থেকে গত ৮ নভেম্বর ভোরে বিএনপি’র ৬ নেতাকে গ্রেফতার করা হয়। সেই মামলায় আজ শনিবার ভোরে উপজেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভপতি ও বর্তমান কমিটির আহবায়ক শুকুর মাহমুদসহ বিএনপি’র ৪ নেতাকে গ্রেফতার করা হয়েছে। পরে দুপুরের দিকে তাদেরকে আদালতের মাঠ্যমে টাঙ্গাইল জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!