বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ১১:০২ অপরাহ্ন

ad 02

৩ ঘন্টার মধ্যে হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করল মোহাম্মদপুর থানা পুলিশ

৩ ঘন্টার মধ্যে হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করল মোহাম্মদপুর থানা পুলিশ

মোঃ ইব্রাহিম হোসেন, ঢাকাঃ দামি মোবাইল ফোন কখনো হারিয়ে যাচ্ছে আবার ছিনতাইকারী ও দুর্বৃত্তদের টার্গেটে পরিণত হচ্ছে। পকেট কেটে, ব্যাগ থেকে বা হাত থেকে টান দিয়ে মোবাইল ফোন নিয়ে যাচ্ছে দুর্বৃত্তরা। এর ফলে ক্ষতিগ্রস্ত ব্যক্তিকে অনেক সময় ভোগান্তির মুখে পড়তে হয়। যেমন চুরি, ছিনতাই বা হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি কখনো কখনো অপরাধমূলক কাজে ব্যবহৃত হতে পারে। সেক্ষেত্রে মোবাইল এবং সিমের রেজিস্ট্রি মতে এর প্রকৃত মালিক গ্রেপ্তার বা হয়রানির শিকার হতে পারেন। তবে যে কারণেই ফোন হারাক না কেন, পুলিশের সহায়তায় একজন নাগরিক তার প্রিয় মোবাইল ফোনটি ফিরে পেতে পারেন। এক্ষেত্রে ভুক্তভোগীরা স্বাভাবিকভাবেই পুলিশের দারস্থ হন এবং জিডি করেন থানায়।

রাজধানীর মোহাম্মদপুর থানায় প্রতিনিয়ত হারিয়ে বা ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোনের জন্য এলাকার জনগণ জিডি করে থাকেন। হারিয়ে যাওয়া মোবাইল ফোন প্রতিনিয়ত উদ্ধারের মাধ্যমে সাড়া ফেলে দিয়েছে মোহাম্মদপুর থানা পুলিশ।

৯ নভেম্বর ২০১৮ রোজ শুক্রবার জুম্মার নামাজ পড়ে এক ভদ্রলোক লেগুনায় চড়ে মোহাম্মদপুর বাসষ্টান্ডে আসেন। পাঞ্জাবীর পকেট থেকে তাহার মোবাইলটি চুরি হয়। তাৎক্ষণিক ভাবে মোহাম্মদপুর থানার জনপ্রিয় অফিসার ইনচার্জ জনাব জামাল উদ্দিন মীর এর কথা স্মরণ করে মোহাম্মদপুর থানায় আসেন এবং ডিউটি অফিসারকে অবহিত করেন।

মোহাম্মদপুর থানার জনপ্রিয় অফিসার ইনচার্জ জনাব জামাল উদ্দিন মীর তাৎক্ষণিক এসআই তন্ময় কুমার বিশ্বাস কে মোবাইল উদ্ধারের দায়িত্ব দেন।

অফিসার ইনচার্জ জনাব জামাল উদ্দিন মীর এর সার্বিক নির্দেশনা ও প্রত্যক্ষ তদারকিতে মাত্র ৩ ঘন্টার ব্যবধানে এসআই তন্ময় কুমার বিশ্বাস মোবাইলটি উদ্ধার করে মালিকের নিকট বুঝাইয়া দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!