বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১১:৩৮ অপরাহ্ন

ad 02

ঘাটাইলে অস্ত্র ও ৪০০ বোতল ফেন্সিডিল সহ সন্ত্রাসী আটক

ঘাটাইলে অস্ত্র ও ৪০০ বোতল ফেন্সিডিল সহ সন্ত্রাসী আটক

ঘাটাইল(টাঙ্গাইল)সংবাদদাতাঃ– শুক্রবার রাত ১১-৫৫ মিনিটে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় পৌর এলাকার মেইন রোড পুরাতন বাসষ্ট্যান্ড এলাকা থেকে অস্ত্র গুলি ও ৪০০ বোতল ফেন্সিডিলসহ রাসেল (২৯) কে আটক করেছে ঘাটাইল থানা পুলিশ।এ বিষয়ে শনিবার ওসি মাকছুদুল আলম বাদী হয়ে আসামীর বিরুদ্ধে একটি অস্ত্রমামলা ও একটি মাদক মামলা দায়ের করেছেন।

মামলার বাদী ঘাটাইল থানার অফিসার্স ইনচার্জ(ওসি) মাকছুদুল আলম জানায়, ঘাটাইল উপজেলার পৌরএলাকার পুরাতন বাসষ্ট্যান্ডের বাসিন্দা মৃত খোরশেদ আলম, ওরফে খসরুর ছেলে মোঃ রাসেল (২৯) দির্ঘদিন যাবৎ মাদক ও অস্ত্রের ব্যাবসা বিভিন্ন অপকর্ম ও বিভিন্ন অপকর্ম করে আসছিলো।গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে তার নিজ বাসায় পুলিশ অভিযান চালিয়ে ১টি৭.৬৫ বোরের ইউএস পিস্তল,৬০রাউন্ড গুলি,১টি রিভলভার ও রিভলভারের ৫রাউন্ড গুলি এবং ৭.৬৫ পিস্তলের বিভিন্ন র্সঞ্জামসহ,৪টি ম্যাগজিন, ৪০০ বোতল ফেন্সিডিল,ও ৫০০খালি বোতল উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার্স ইনচাজ(ওসি তদন্ত)মোঃ এনামুল হক চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানায় আসামী বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলা হয়েছে। আরও গভীরভাবে তদন্তের জন্য আদালতে আসামীকে রিমান্ড চাওযা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!