বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ০৫:০৪ পূর্বাহ্ন

ঘোষণা -:
নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালযয়ে আবেদিত। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩, নিউজ৭১অনলাইন সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে মোবাইল ঃ- ০১৭১৪২৭৭৬৮,০১৭১০-৯৫৯৮৯৫ অথবা  [email protected] ই-মেইল এ যোগাযোগ করতে পারেন

ad 02



সরিষাবাড়ীতে নৌকার পক্ষে রশিদের মটর শোভাযাত্রা

সরিষাবাড়ীতে নৌকার পক্ষে রশিদের মটর শোভাযাত্রা



মমিনুল ইসলাম কিসমত

জামালপুরের সরিষাবাড়ীতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ আব্দুর রশিদের মটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার বিকালে দিগপাইত উপশহর থেকে মটর শোভাযাত্রাটি শুরু হয়ে সরিষাবাড়ীর প্রধান সড়ক প্রদক্ষিন করে পৌর সভায় এক সমাবেশে মিলিত হয়। এতে অধ্যক্ষ আব্দুর রশিদ প্রধান অতিথির বক্তব্য রাখেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হারুন অর রশিদ, সহ সভাপতি মনির উদ্দিন, সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য  ফতেহ লোহানী, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজান, পোগলদিঘা ইউনিয়নের চেয়ারম্যান সামস উদ্দিন সামস, অধ্যক্ষ রশিদের সহধর্মিণী হোসনে আরা রশিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু প্রমুখ।
প্রধান অতিথি আব্দুর রশিদ বলেন, নৌকার পক্ষে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। উন্নয়ন ধরে রাখতে হলে নৌকার কোন বিকল্প নেই। দেশের মানুষ আজ শেখ হাসিনার পক্ষে একত্র। কোন ষড়যন্ত্র করে নির্বাচনকে বানচাল করতে পারবেনা ঐ জামাত বিএনপি। দলীয় মনোনয়ন পেয়ে এমপি হতে পারলে সরিষাবাড়ীতে আরো ৫ শত মানুষের চাকুরির ব্যবস্থা করবো। মাদক ও সন্ত্রাস মুক্ত করবো এই উপজেলাকে। বিগত দিনে আপনাদের পাশে ছিলাম আগামী দিনগুলোতে ও আপনাদের সমর্থন নিয়ে পাশেই থাকতে চাই বলেও তিনি মন্তব্য করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন



ad03






– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!