মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ০৪:১৫ পূর্বাহ্ন

ঘোষণা -:
নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালযয়ে আবেদিত। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩, নিউজ৭১অনলাইন সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে মোবাইল ঃ- ০১৭১৪২৭৭৬৮,০১৭১০-৯৫৯৮৯৫ অথবা  [email protected] ই-মেইল এ যোগাযোগ করতে পারেন

ad 02



প্রবীর মিত্র ও নূতনের পাশে প্রধানমন্ত্রী

প্রবীর মিত্র ও নূতনের পাশে প্রধানমন্ত্রী



প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৪ জন ব্যক্তি ও একটি সংগঠনকে ১২ কোটি ১৫ লাখ টাকা অনুদান দিয়েছেন। এরমধ্যে রয়েছেন- বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা প্রবীর মিত্র ও অভিনেত্রী ও নৃত্যশিল্পী নূতন।
প্রধানমন্ত্রী আজ সকালে গণভবনে এই অনুদানের চেক হস্তান্তর করেন।
তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব চিকিৎসা বিশ্ববিদ্যালয় হাসপাতালের অতিদরিদ্র রোগী কল্যাণ তহবিলে ১০ কোটি টাকা অনুদান দেন।
প্রধানমন্ত্রী প্রবীর মিত্রকে ২৫ লাখ টাকা এবং নৃত্যশিল্পী নতুন ও লোকসঙ্গীত সম্রাট কুদ্দুস বয়াতি এ দু’জনের প্রত্যেককে ২০ লাখ করে টাকা দেন।
প্রধানমন্ত্রীর কাছে অনুদানপ্রাপ্ত অন্যান্যের মধ্যে রয়েছেন : ঢাকা বিশ্ববিদ্যালয়ের আবাসিক এলাকার জাকারিয়া মাসুদ, ঢাকার নিউ ইস্কাটনের বেগম বাণিজ্য ফাতেমা জলি, আবাহনী লি.-এর জেনারেল ম্যানেজার সুবাস সোম, ৭১ টেলিভিশনের সাংবাদিক মনজুর মোর্শেদ খান, ঢাকা দক্ষিণ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নীলুফা বেগম, সিরাজগঞ্জ সদরের মোছাম্মাৎ শিখা বেগম, রাজশাহীর পবা উপজেলার সৈয়দা ফাতেমা সিদ্দিকা রুবি, ঢাকার মতিঝিলের মো. সফিউল্লাহ, সেনাবাহিনীর এমপি ইউনিটের মরহুম মো. আবদুর রাজ্জাকের স্ত্রী মোছাম্মাৎ পলি বেগম, ঢাকার আশকোণার বেগম শাহনাজ পারভীন ও ঢাকার মোহাম্মদপুরের মো. মজিবুর রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন



ad03






– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!