বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৫:০৩ পূর্বাহ্ন

ad 02

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিন

দৌলতখান(ভোলা)প্রতিনিধি ।
ভোলা-২ (দৌলতখাল-বোরহানউদ্দিন) আসনের সংসদসদস্য আলী আজম মুকুল এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ কে দূর্বাব গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছে তাই উন্নয়নের ধারা অব্যাহৃত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতিক কে ভোট দিন। এমপি মুকুল আরো বলেন , ২০০১ সালে বিএনপি-জামায়েত জোট ক্ষমতা শ্বাসন আমলে মানুষের উপর অনেক আত্যাচার করেছে। আত্যাচারীকে আল্লাহ পছন্দ করেন না তাই বিএনপি-জামাত জোটের আজ এই অবস্থা ।
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি বুধবার সন্ধ্যা সাঁড়ে ৬ টায় দৌলতখান উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় কালে এসব কথা বলেন।
এমপি মুকুল বলেন , মাননীয় প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর মানুষ কে নিরাপদের চাঁদরে রেখেছেন। শেখ হাসিনা সরকার ক্ষমতায় এসে নদী সংস্কার করেছে ।দেশে অসংখ্যা বেড়ীবাঁধ নির্মাণসহ নদীভাঙ্গনের কবল থেকে বøক স্থাপন করা হয়েছে । তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকা প্রতিককে ভোট দেওয়ার আহব্বান জানান তিনি । এসময় উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মন্জুর আলম খান,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর,পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার, ভবানীপুর ইউপি চেয়ারম্যান গোলাম নবীনবু,হাজীপুর ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান টিপু প্রমূখ। অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোতালব হোসেন সবুজ, সাধারণ সম্পাদক কামাল পারভেজসহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ ।
ছবি ক্যাপশনঃ- ভোলা-২ আসনের সংসদসদস্য আলী আজম মুকুল এমপি দৌলতখান উপজেলা আওয়ামীলীগ কার্যালয় বক্তব্য করেন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!