বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ১০:২৩ অপরাহ্ন

ad 02

আশুলিয়ায় মানবপাচার চক্রের চার সদস্য আটক;এক নারীকে উদ্ধার

আশুলিয়ায় মানবপাচার চক্রের চার সদস্য আটক;এক নারীকে উদ্ধার

আশুলিয়ার পলাশবাড়ীতে অভিযান চালিয়ে মানবপাচার চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় পাচারের উদ্দেশ্যে আনা মরিয়ম নামের এক নারীকে উদ্ধার করা হয়। তিনি আশুলিয়ার গাজীরচট আলিয়া মাদ্রাসা এলাকায় ভাড়া থাকেন। চাকরি করেন স্থানীয় এসবি গার্মেন্টসে।
 
মরিয়ম জানান, তার বান্ধবী তাসলিমা আক্তারের মাধ্যমে পাচারকারীদের একজনের সঙ্গে তার পরিচয়। ওই ব্যক্তি আমাকে বিভিন্ন সময় ঘুরতে যাওয়ার কথা বলেন। মঙ্গলবার আমাকে বাসা থেকে ডেকে এনে গাড়িতে ঘোরানোর সময় পুলিশ তাদেরকে আটক করে।
 
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাচারকারীদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ওই নারীকে উদ্ধার করা হয়।’
 
তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন এলাকার নারীদের প্রলোভন দেখিয়ে ভারতে পাচার করছিল। তাদের ব্যবহৃত মোবাইল ফোন থেকে পাঁচ শতাধিক নারীর ছবি উদ্ধার করা হয়েছে। এসব ছবিকে তারা গ্রাফিক্সের মাধ্যমে আকর্ষনীয় করে ভারতে পাঠায়। সেখান থেকে সংকেত পাওয়ার পর পাচারের ব্যবস্থা করে।’
 
এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা। পাশাপাশি চক্রের অন্য সদস্যদের ধরতে পুুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।
দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!