মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ০৪:০২ পূর্বাহ্ন

ঘোষণা -:
নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালযয়ে আবেদিত। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩, নিউজ৭১অনলাইন সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে মোবাইল ঃ- ০১৭১৪২৭৭৬৮,০১৭১০-৯৫৯৮৯৫ অথবা  [email protected] ই-মেইল এ যোগাযোগ করতে পারেন

ad 02



নাস্তিক সোলাইমানের শাস্তির দাবীতে সোশ্যাল মিডিয়ায় ঝড়

নাস্তিক সোলাইমানের শাস্তির দাবীতে সোশ্যাল মিডিয়ায় ঝড়



ধার্মিক থেকে নাস্তিক; নামের সাথে ব্যবহৃত মুহাম্মাদ শব্দ কেটে Freedom শব্দের ব্যবহার ও ধর্ম বিরোধী কথাবার্তায় ধর্মপ্রাণ মুসল্লিদের টনক নড়িয়ে দিয়েছে ধামরাইয়ের ইংল্যান্ড প্রবাসী মোঃ সোলায়মান ( বর্তমানে Freedom Solaiman)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ধামরাইয়ের ইংল্যান্ড প্রবাসী মোঃ সোমাইমানের ধর্ম বিরোধী কথাবার্তা ও নাস্তিক আচরণের কারনে ধর্মপ্রাণ বিক্ষুদ্ধ জনতা তার শাস্তির দাবিতে সোশ্যাল মিডিয়ায় ফেসবুক আন্দোলনের উত্তেজনা ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে । মুহাম্মাদ সোলায়মান থেকে নাস্তিকতায় বদলে যাওয়া ফ্রিডম সোলায়মানের ফাঁসির দাবিতে ঝড় তুলেছে ফেসবুকে ধর্মপ্রাণ মুসল্লিরা। মোঃ সোলেমানের ( বর্তমাবে Freedom সোলায়মান) জন্ম বাংলাদেশের ধামরাইয়ের এক মুসলিম পরিবারে। সে ছয় বছর পূর্বে (২০১২ সালে) ইংল্যান্ড গিয়েছিল। সেখানে গিয়েও সে মুসলিম সম্প্রদায়ের ইসলাম ধর্ম পালন করেছে। কিন্তু ক্রমাগত Humanist দের সাথে মিশে নিজের ধর্মের প্রতি শ্রদ্ধাহীনতা দেখা দেয় এবং সে আরো বলে Humanist ধর্মের উর্ধে।
Freedom সোলেমানের ধর্ম বিরোধী মন্ত্যবে ব্যাপকভাবে ক্ষিপ্ত হয়েছে দেশের ধর্মপ্রাণ তাওহীদি জনতা। তাদের একটাই দাবী Freedom সোলেমানকে দেশে ফিরিয়ে এনে অচিরেই কঠিন থেকে কঠিনতম শাস্তি দেওয়া হক যেন আর কেও এদেশে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করার সাহস না করতে পারে। তারা আরো বলেন, আমাদের দেশ মুসলিম দেশ। এদেশে কোন নাস্তিকের ঠাঁই হবেনা। আর যারা নাস্তিকতা করবে তারা যেখানেই থাকুক দেশে ফিরিয়ে এনে সর্বোচ্চ শাস্তি দিয়ে আমাদের ধর্মের পবিত্রতা রক্ষা করতে হবে। তাই আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে নাস্তিক সোলাইমানকে দেশে ফিরিয়ে আনার জোর দাবি জানাচ্ছি। অন্যথায় আমাদের সোশ্যাল মিডিয়ায় আন্দোলন চলবেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন



ad03






– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!