বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৫:৪৯ পূর্বাহ্ন

ad 02

মাদার অব হিউমিনিটি গানের ভিডিওতে শাহনূর

মাদার অব হিউমিনিটি গানের ভিডিওতে শাহনূর

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রযোজনায় ‘মাদার অব হিউমিনিটি’ শিরোনামে একটি মিউজিক ভিডিও নির্মাণের কাজ সম্প্রতি শেষ হয়েছে। এ ভিডিওতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা সাফল্য, তার কঠোর দৃঢ়তা ও উন্নয়নের কথা গানে গানে তুলে ধরা হবে।

সেসব কথাই গানে গানে চিত্রনায়িকা শাহনূরের মাধ্যমে তুলে ধরা হবে বলে জানা গেছে। ভিডিওটি নির্মাণ করেছেন রফিকুল ইসলাম বুলবুল। তিনিই গানটি লিখেছেন। গত বছর অক্টোবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘মাদার অব হিউমিনিটি’ খেতাবে ভূষিত হন।

মূলত এ থেকেই উদ্বুদ্ধ হয়ে গানটি করা হয়েছে। গানটির সুর সঙ্গীত করেছেন কাজী জামাল। এতে কণ্ঠ দিয়েছেন জুয়েল, লাভলী শেখ, প্রমিয়া, ডেইজি ও তুহিন। এরই মধ্যে ভিডিওর শুটিং শেষ হয়েছে।

এতে অভিনয় করা প্রসঙ্গে শাহনূর বলেন, ‘প্রধানমন্ত্রী মাদার অব হিউমিনিটি, এটি বহুবার প্রমাণিত হয়েছে। তিনি আমাদের দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। গানের মধ্যে তার সাফল্য আমি তুলে ধরব। আমার অভিনয় জীবনের অন্যতম একটি কাজ হতে যাচ্ছে এটি। আমি সত্যিই ভীষণ উচ্ছ্বসিত কাজটি নিয়ে।’

আগামী সপ্তাহে গানটি প্রথমে বাংলাদেশ টেলিভিশনে এবং পরবর্তীতে অন্য সব চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। এদিকে নাটক ও চলচ্চিত্রেও নিয়মিত অভিনয় করছেন শাহনূর।

গেল সপ্তাহে জয় সরকারের পরিচালনায় ‘ইন্দুবালা’ নামে একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। পাশাপাশি রাশিদ পলাশের ‘পদ্মপুরাণ’ চলচ্চিত্রেও অভিনয় করবেন বলে জানিয়েছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!