মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ০৩:৪৬ পূর্বাহ্ন

ঘোষণা -:
নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালযয়ে আবেদিত। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩, নিউজ৭১অনলাইন সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে মোবাইল ঃ- ০১৭১৪২৭৭৬৮,০১৭১০-৯৫৯৮৯৫ অথবা  [email protected] ই-মেইল এ যোগাযোগ করতে পারেন

ad 02



মানি লন্ডারিং প্রতিরোধে কঠোর হচ্ছে বিকাশ

মানি লন্ডারিং প্রতিরোধে কঠোর হচ্ছে বিকাশ



ব্যবসা পরিচালনায় কঠোর ভাবে মানি লন্ডারিং এবং সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ আইন যথাযথভাবে প্রতিপালন করতে পরিবেশকদের আহবান জানিয়েছে বিকাশ। সম্প্রতি রাজধানীর র‌্যাডিসন হোটেলে অনুষ্ঠিত ‘ডিস্ট্রিবিউটর মিট ২০১৮’ এ সারাদেশ থেকে বিকাশের ২০৮ জন পরিবেশক অংশগ্রহণ করেন।

বাংলাদেশের সাধারণ মানুষের কাছে বিকাশের সেবা পৌঁছে দিতে পরিবেশকদের অবদানের কথা উল্লেখ করে বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর বলেন, সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে সহজ, সুলভ এবং নিরাপদ আর্থিক লেনদেন ব্যবস্থা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে বিকাশ। পরিবেশক এবং বিকাশের যৌথ প্রয়াসে আমরা আগামী দিনে আরো উদ্ভাবনী সেবা মানুষের দোর গোড়ায় পৌঁছে দেব।

বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ বিকাশের ভবিষ্যৎ প্রবৃদ্ধিতে কার্যকরী কর্মপরিকল্পনা নিয়ে পরিবেশকদের সঙ্গে আলোচনা করেন।

বিকাশের এএমএলঅ্যান্ডসিএফটি বিভাগের প্রধান সাবের শরীফ, ব্যবসা পরিচালনায় মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে করণীয় সম্পর্কে গুরুত্ব তুলে ধরে একটি সেশন পরিচালনা করেন।

অনুষ্ঠানে বিকাশ এজেন্টদের জন্য ‘বিকাশ এজেন্ট অ্যাপ’-এর উদ্বোধন করা হয়।

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবা বহির্ভূত বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠিকে নানা ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

বিকাশ মূলত ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংক গ্রুপের অর্ন্তগত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং চীনের আলিবাবা গ্রুপের অ্যাফিলিয়েট অ্যান্ট ফিনান্সিয়াল (আলীপে)-এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।

দয়া করে নিউজটি শেয়ার করুন



ad03






– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!