মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৫:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
চা শ্রমিকদের কর্মপরিবেশ ও জীবনমান উন্নয়নে আট দফা সুপারিশ টিআইবি’র স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নতরী-৭১ এর ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও আলোচনা সভা সম্পন্ন নওগাঁ মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী ও শহীদদের প্রতি পুস্প নিবেদন মীরসরাইয়ে রায়পুরে জাগো অপরাজিত মৈত্রী সংঘের বিজয় মঞ্চে ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে কক্টেল বিষ্ফোরন মামলায় ও ইয়াবাসহ গ্রেফতার-৫ নওগাঁ-৬ আসনে ছাত্রলীগের সমণ্বয়ক আসাদুজ্জামান আসাদ ছেলেকে জয়ী করতে নির্বাচনের মাঠে মাশরাফির বাবা ভুলভ্রান্তি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ প্রধানমন্ত্রীর সারা দেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন প্রধানমন্ত্রীর ছবি পরিস্কার করে, চাকরি পেলেন নেত্রকোণার রাজু

ad 02

সরকারের সহযোগী হিসেবে কাজ করছে জাতীয় পার্টি

সরকারের সহযোগী হিসেবে কাজ করছে জাতীয় পার্টি


দেশের উন্নয়ন অগ্রযাত্রায় সরকারের সহযোগী হিসেবে জাতীয় পার্টি কাজ করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, এ জন্য সংসদের বিরোধী দল জাতীয় পার্টিকে আমি ধন্যবাদ জানাই।

আজ সোমবার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের সঙ্গে সংলাপের শুরুতে তিনি এসব কথা বলেন।

সংলাপের শুরুতে প্রধানমন্ত্রী বলেন, স্বাধীনতার পর যুদ্ধবিধ্বস্ত একটি দেশকে বঙ্গবন্ধু স্বল্পোন্নত দেশের মর্যাদা এনে দিয়ে গেছেন। আজ আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে সেই অবস্থা থেকে উত্তরণ ঘটে উন্নয়নশীল দেশের মর্যাদার কাতারে যাচ্ছে।

তিনি বলেন, রাজনীতিবিদদের দায়িত্ব দেশের উন্নয়ন করা এবং জনগণের কল্যাণে কাজ করা। পরপর দুই মেয়াদে ক্ষমতায় থেকে আওয়ামী লীগ মানুষের প্রতি সেই দায়িত্ব পালন করে যাচ্ছে।

এর আগে আগামী নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে সন্ধ্যা সোয়া ৭টায় ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের সঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বে সম্মিলিত জাতীয় জোটের নেতাদের সংলাপ শুরু হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ad03




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!