বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৬:৫৪ অপরাহ্ন

সব শক্তি দিয়ে ড. কামাল হোসেনকে সহায়তা করব

সব শক্তি দিয়ে ড. কামাল হোসেনকে সহায়তা করব

কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, গ্রহণযোগ্য নির্বাচনের জন্য আজ থেকে আমি জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিলাম। জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃত্বে থেকে ড. কামাল হোসেন আমাদের আইনি সহায়তা দেবেন। আর আমরা বাকিরা দেশে গণতন্ত্র এবং ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য প্রয়োজনে যুদ্ধ করব। জাতির মুক্তির জন্য একসঙ্গে কাজ করব।

আজ সোমবার দুপুরে জাতীয় ঐক্যফ্রন্টে আনুষ্ঠানিকভাবে যোগ দেওয়ার পর এক সংবাদ সম্মেলনে তিনি এ অনুভূতি ব্যক্ত করেন।

কাদের সিদ্দিকী বলেন, জনগণের অধিকার আদায়ের জন্য, দেশের জনগণকে মুক্ত করার জন্য আমরা ড. কামালের নেতৃত্বে কাজ করার অঙ্গীকার করছি। আমরা সব শক্তি দিয়ে ড. কামাল হোসেনকে সহায়তা করব। দেশের মানুষের মুক্তির জন্য যতটা সম্ভব কাজ করব।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে বলেন, অনেক দিন পরে হলেও প্রধানমন্ত্রী আলোচনায় বসেছেন। প্রধানমন্ত্রী যে মুহূর্ত থেকে আলোচনায় বসেছেন, সে মুহূর্ত থেকে দেশের অবস্থার সামান্য উন্নতি হয়েছে।

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সাজাহান, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, কেন্দ্রীয় নেতা মফিজুল ইসলাম খান কামাল, মোকাব্বির খান, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মোহাম্মদ মনসুর আহম্মেদ, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা, কেন্দ্রীয় নেতা ইকবাল সিদ্দিকী উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

বিজ্ঞাপনের জণ্য ০২২




– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

© All rights reserved © 2018 news71online.Com
Design & Developed BY ThemesBazar.Com