বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯, ০৩:০৭ অপরাহ্ন

ঘোষণা -:
নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালযয়ে আবেদিত। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩, নিউজ৭১অনলাইন সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে মোবাইল ঃ- ০১৭১৪২৭৭৬৮,০১৭১০-৯৫৯৮৯৫ অথবা  [email protected] ই-মেইল এ যোগাযোগ করতে পারেন

ad 02



সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন ড. আনোয়ার হোসেন খান

সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন ড. আনোয়ার হোসেন খান



মোঃ ইব্রাহিম হোসেনঃ- বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সরকার দলীয় সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান। রোববার জাতীয় সংসদের অধিবেশন চলাকালে চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী লিটন পর্যায়ক্রমে কমিটিগুলোর নাম প্রস্তাব করলে কণ্ঠভোটে পাস হয়।

বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরীকে। কমিটির অন্য সদস্যরা হলেন- মন্ত্রী মাহবুব আলী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আসলামুল হক আসলাম, কাজী ফিরোজ রশীদ, তানভীর ইমাম, আশেক উল্লাহ রফিক ও শেখ তন্ময়।

এদিনে বিভিন্ন মন্ত্রণালয় সম্পর্কিত আরও ১০টি সংসদীয় স্থায়ী কমিটি গঠন করা হয়েছে। কমিটিগুলো হলো- সমাজকল্যাণ, প্রাথমিক ও গণশিক্ষা, সড়ক পরিবহন এবং সেতু, পানি সম্পদ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ, বিদ্যুৎ ও জ্বালানি, অনুমিত হিসাব, যুব ও ক্রীড়া, সরকারি হিসাব এবং বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত কমিটি।

রোববার (১০ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের অধিবেশন চলাকালে চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী লিটন পর্যায়ক্রমে কমিটিগুলোর নাম প্রস্তাব করলে কণ্ঠভোটে পাস হয়। এ ১০টিসহ এখন পর্যন্ত মোট ৩৪টি সংসদীয় স্থায়ী কমিটি গঠন করা হলো।

দয়া করে নিউজটি শেয়ার করুন



ad03






– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!