বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯, ০৩:০৫ অপরাহ্ন

ঘোষণা -:
নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালযয়ে আবেদিত। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩, নিউজ৭১অনলাইন সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে মোবাইল ঃ- ০১৭১৪২৭৭৬৮,০১৭১০-৯৫৯৮৯৫ অথবা  [email protected] ই-মেইল এ যোগাযোগ করতে পারেন

ad 02



টাঙ্গাইলে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশি শাহজাহান আনছারীর মোটর সাইকেল শোভাযাত্রা

টাঙ্গাইলে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশি শাহজাহান আনছারীর মোটর সাইকেল শোভাযাত্রা



মেহেদী হাসান, টাঙ্গাইল
টাঙ্গাইলে আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে সদর উপজেলার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আনছারী মোটর সাইকেল শোভাযাত্রা করেছেন। রোববার সকালে করটিয়া এইচ এম ইন্সটিটিউশন স্কুল এন্ড কলেজ মাঠ থেকে ৩’শতাধিক মোটর সাইকেল বের হয়ে র‌্যালিটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও প্রত্যান্ত গ্রাম অঞ্চল প্রদক্ষিণ করে করটিয়া আনছারী কমপ্লেক্সে সমাবেত হয়।
এ সময় শাহজাহান আনছারী বলেন, মনোনয়নের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আমার রাজনৈতিক জীবনে শেষ বয়স এবং করটিয়া তথা উত্তর টাঙ্গাইলে বিগত দিনে কেউ উপজেলা চেয়ারম্যান হতে পারেনি। তাই নানাবিধ বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমি বাকি জীবনটা সাধারণ মানুষের মাঝে বিলিয়ে দিতে চাই।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের সদস্য শামীম আনছারী, করটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মাজেদুল আলম নাইম, সাধারন সম্পাদক আলমগীর সিকদার, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এমদাদুল হক এনামুল, করটিয়া ব্যবসায়ী বাজার কল্যাণ সমিতির সভাপতি দুলাল মিয়া ও সম্পাদক রাজিব তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও সরকারি সা’দত কলেজের এজিএস সোহেল আনছারী ও ছাত্রলীগ নেতা রতন মিয়া প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন



ad03






– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!