বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯, ০৪:১৬ অপরাহ্ন

ঘোষণা -:
নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালযয়ে আবেদিত। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩, নিউজ৭১অনলাইন সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে মোবাইল ঃ- ০১৭১৪২৭৭৬৮,০১৭১০-৯৫৯৮৯৫ অথবা  [email protected] ই-মেইল এ যোগাযোগ করতে পারেন

ad 02



প্রতিবন্ধীদের ফ্রী চিকিৎসা দিলেন ডা: মোমিন

প্রতিবন্ধীদের ফ্রী চিকিৎসা দিলেন ডা: মোমিন



মাহামুদুন নবী (মাগুরা):–

মানুষ মানুষের জন্য —এমন চিন্তাধারা মাথায় রেখে এবার প্রতিবন্ধীদের খোজ-খবর নিয়ে তাদের ফ্রী চিকিৎসা সেবা প্রদান করলেন মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোকছেদুল মোমীন ।

আজ রোববার সকালে তিনি এ ফ্রী চিকিৎসা প্রদান করেন।

মহম্মদপুর উপজেলা সদরের রান ডেভেলপমেন্ট অটিষ্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ে উপস্থিত হয়ে তিনি শিশুদের খোজ-খবর ও ফ্রী চিকিৎসা প্রদান করেন।

ডা: মকছেদুল মোমীন ২০০৮ সালের ১৮ নভেম্বর এমবিবিএস( বিসিএস)স্বাস্থ্য পদে  নিয়োগ পান ।
অনেক চিকিৎসকই এই মহম্মদপুর হসপিটালে চিকিৎসক হিসেবে যোগদান করার পরপরই দুই-একমাস যেতে-না যেতেই রাজধানী ঢাকা শহরে অথবা তার নিজ পছন্দের এলাকায় যাবার জন্য মরিয়া হয়ে তদবির শুরু করে টাকা পয়সা ক্ষমতার ব্যাবহার করেই বিদায় নেন এই হাসপাতাল থেকে। কিন্তু যোগদানের পর থেকেই ডা .মকছেদুল মোমীন তার অক্লান্ত পরিশ্রম দিয়ে রোগীদের সেবার মাধ্যমে এবং মহানুভবতার মধ্যদিয়েই তিনি প্রিয় হয়ে ওঠেন গোটা মহম্মদপুরবাসীর। রাত-দিন যে কোন সময়েই কেহ যদি রোগী হিসেবে সেবা নিতে আসেন সে আপ্রাণ চেষ্টা করেন তাদের সেবার দিতে । এভাবেই তিনি আস্তে আস্তে আপন হয়ে ওঠেন রোগীদের তথা মহম্মদপুরবাসীর । ২০১৮ সালে তার প্রোমশনজনিত কারনে অন্যত্র যোগদান করা লাগলে ও তিনি পূনরায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে ২৭ শে মার্চ ২০১৮ সালে যোগদান করেন মহম্মদপুরে। এ নিয়োগের পর থেকেই আমুল পাল্টে যেতে থাকে গোটা হাসপাতালের চিত্র। তিনি হাসপাতালের চিকিৎসকসহ সকল বিভাগের কর্মকর্তা কর্মচারীদের নিজ-নিজ দায়িত্ববোধ সম্পর্কে সচেতন করেছেন। বর্তমানে তারই তত্বাবধানে হাসপাতালটি পরিস্কার পরিচ্ছ হয়ে উঠেছে এছাড়া নিশ্চিত হয়েছে স্বাস্থ্য সেবা।

এবার তিনি রোগীদের পাশাপাশি সমাজের অসহায় -অটিষ্টিক ও প্রতিবন্ধী শিশুদের জন্য কিছু করতে তাদের পাশে দাড়িয়েছে।
ডা: .মকছেদুল মোমীন বলেন, আমি আমার সাধ্যমত মহম্মদপুরবাসীর জন্য কিছু করার চেষ্টা করছি মাত্র।  তিনি আরো জানান বাংলাদেশের সকল চিকিৎসকদেরই উচিৎ সমাজের অসহায় গরিব-সেবা বঞ্চিত রোগীদের খোজ খবর নেওয়া।তাহলে চিকিৎসকদের প্রতি সাধারন মানুষের ভালবাসা ও সম্মানবোধ বেড়ে যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন



ad03






– প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক ই-বুক –

নিউজ ৭১ অনলাইন ২০১১সাল থেকে নিয়মিত প্রকাশ হচ্ছে।। আবেদিত নিবন্ধন সিরিয়াল নং ৯৩
Design & Developed BY ThemesBazar.Com
Don`t copy text!