নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

সালমা-জাহানারাদের দৌড় থামবে না ইনশাআল্লাহ‌: মাশরাফি

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ড্রেসিং রুমে মাশরাফি-তামিমদের উল্লাস দেখে আপনি খুব দ্রুতই আঁচ করে নিতে পারবেন মেয়েদের এশিয়া কাপ জয়ে কতটা খুশি গোটা দেশ। এক কথায় খুশির জোয়ারে ভাসছে।
এশিয়ার ক্রিকেটের নতুন সম্রাজ্ঞী এখন বাংলাদেশ। কতটা কঠিন পথ পাড়ি দিয়ে এত বড় সাফল্য এসেছে মেয়েদের ক্রিকেটে সেটা তো শুধু তারাই জানে। বাংলাদেশের ক্রিকেটের জন্য এ এক অসাধারণ অনুভূতি। এর আগে যে এত বড় আসরের চ্যাম্পিয়ন হতে পারেনি লাল-সবুজের প্রতিনিধিরা।
১৯৯৭ সালে এই মালয়েশিয়াতেই আইসিসি ট্রফিতে কেনিয়াকে হারিয়ে বিশ্ব ক্রিকেটকে জানান দিয়েছিল বাংলাদেশ ‘আমরাও আসছি’। হাসিবুল হাসান শান্ত-খালেদ মাসুদ পাইলটের শেষ বলের দৌড় আজীবন মনে রাখবে দেশের মানুষ। 
গতকাল রোববার সালমা-জাহানারাও সেই শেষ বলে দুই রানের দৌড় নতুন ইতিহাস রচনা করেছে দেশের ক্রিকেটে। এশিয়া কাপে গত ৬ আসরের চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে নতুন চ্যাম্পিয়ন দল হিসেবে নাম লেখানো চাট্টিখানি কথা নয়।
মেয়েদের এমন জয়ে অভিভূত বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। গত রাতে নিজের ফেসবুক টাইমলাইনে পোস্ট করেন, ‘৯৭ সালের শান্ত ভাই আর পাইলট ভাইয়ের দৌড়ের পর আমার মতো অনেকেই আজ দৌড়ায়, আর এই ২০১৮ এর সালমা আর জাহানারার দৌড় দেখে বাংলাদেশে ঘরে ঘরে অনেকেই দৌড়ানোর অপেক্ষায় আছে, যে দৌড় চলবে তো চলবে আর থামবে না ইনশাল্লাহ...। আজ শুধু অভিনন্দন অনেক কম আপনাদের জন্য। বাংলাদেশ।

11.06.2018 | 06:12 PM | সর্বমোট ৬৩ বার পঠিত

সালমা-জাহানারাদের দৌড় থামবে না ইনশাআল্লাহ‌: মাশরাফি" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

সিএমএইচে সুযোগ পেলে শেখ হাসিনাকে স্কয়ারে নিয়ে যেতাম না

সাবজেলে বন্দি থাকাবস্থায় বতর্মান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএমএইচে চিকিৎসা করানোর সুযোগ পেলে স্কয়ারে নিয়ে যেতাম না বলে মন্তব্য...... বিস্তারিত

18.06.2018 | 05:38 PM




রাজধানী

রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে নানা বয়সী মানুষের ঢল

গতকাল ঈদের নামাজের পর থেকেই রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে নানা বয়সী মানুষের ঢল নামে। আজ রবিবারও সব বিনোন কেন্দ্রেগুলোতে রয়েছে প্রচণ্ড...... বিস্তারিত

17.06.2018 | 06:23 PM


চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

বিনোদন

মহম্মদপুরে ঈদ আনন্দ’পর্যটকের ঢল শেখ হাসিনা সেতুতে

মাহামুদুন নবী(মাগুরা):-মাগুরা- ফরিদপুর জেলার বাসিন্দাদের একাত্বিকরন ও যোগাযোগ ব্যাবস্থার উন্নয়নের দিকে বিশেষ দৃষ্টি রেখে মাগুরা মহম্মদপুরের মধুমতিদ নদীতে  শেখ হাসিনা...... বিস্তারিত

18.06.2018 | 12:07 AM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ