আরাফাত হোসাইন রাহেল

সিলেটের গোলাপগঞ্জে যুবলীগ কর্মী খুন

গোলাপগঞ্জের কাদিপুরে ওরসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অজ্ঞাত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আফছার হোসেন (১৮) নামের এক যুবলীগ কর্মী খুন হয়েছে। সে ভাদেশ্বর ইউনিয়নের উজান মেহেরপুর গ্রামের এনাম উদ্দিনের পুত্র।
জানা যায়, শনিবার দিবাগত মধ্যরাতে শরীফগঞ্জ ইউনিয়নের কাদিপুর গ্রামের ফেরাই শাহ মাজারের বার্ষিক ওরস চলাকালে রাতের আঁধারে অজ্ঞাত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে টগবগে তরুণ আফছার হোসেন রক্তাক্ত জখম হন। পরে মাজারের লোকজন তাকে উদ্ধার করে রাতে কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্রে হস্তান্তর করেন বলে জানা গেছে।
খবর পেয়ে বাড়ির লোক পুলিশ তদন্ত কেন্দ্র থেকে আফছারকে নিয়ে চিকিৎসার জন্য সিলেটে রওয়ানা হলে পথিমধ্যে রাত সাড়ে ৩টায় তিনি মৃত্যুবরণ করেন। পরে গোলাপগঞ্জ থানা পুলিশ ময়নাতদন্তের জন্য আফছারের লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আয়াছ আহমদ  জানান, আফছারের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। রাতের যেকোন সময় উজান মেহেরপুর গ্রামে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে আফছারের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মধ্যবিত্ত পরিবারের সন্তান আফছার হোসেন ৮ ভাই ও দু’বোনের মধ্যে ৫ম ছিলেন। পেশায় তিনি রাজমিস্ত্রী এবং স্থানীয় যুবলীগ রাজনীতির সাথে জড়িত ছিলেন।
এ ঘটনায় কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুরাদ আহমদ বলেন, অজ্ঞাত দুর্বৃত্তরা আফছারকে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেটে পাঠায়। পথিমধ্যে তিনি মৃত্যুবরণ করেন। তিনি বলেন, কে বা কারা খুন করেছে তা এখনো জানা যায়নি। তবে তদন্তে সব বেরিয়ে আসবে বলে তিনি মন্তব্য করেন।

25.02.2018 | 08:36 PM | সর্বমোট ৭১ বার পঠিত

সিলেটের গোলাপগঞ্জে যুবলীগ কর্মী খুন" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

সিএমএইচে সুযোগ পেলে শেখ হাসিনাকে স্কয়ারে নিয়ে যেতাম না

সাবজেলে বন্দি থাকাবস্থায় বতর্মান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএমএইচে চিকিৎসা করানোর সুযোগ পেলে স্কয়ারে নিয়ে যেতাম না বলে মন্তব্য...... বিস্তারিত

18.06.2018 | 05:38 PM




রাজধানী

রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে নানা বয়সী মানুষের ঢল

গতকাল ঈদের নামাজের পর থেকেই রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে নানা বয়সী মানুষের ঢল নামে। আজ রবিবারও সব বিনোন কেন্দ্রেগুলোতে রয়েছে প্রচণ্ড...... বিস্তারিত

17.06.2018 | 06:23 PM


চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

বিনোদন

মহম্মদপুরে ঈদ আনন্দ’পর্যটকের ঢল শেখ হাসিনা সেতুতে

মাহামুদুন নবী(মাগুরা):-মাগুরা- ফরিদপুর জেলার বাসিন্দাদের একাত্বিকরন ও যোগাযোগ ব্যাবস্থার উন্নয়নের দিকে বিশেষ দৃষ্টি রেখে মাগুরা মহম্মদপুরের মধুমতিদ নদীতে  শেখ হাসিনা...... বিস্তারিত

18.06.2018 | 12:07 AM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ