নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

বিএনপিকে হেনস্তা করতেই সরকার নেতাকর্মীদের গ্রেপ্তার

বিএনপির নেতাকর্মীদেরকে গ্রেপ্তারের মাধ্যমে হেনস্তা করার কুটকৌশল এখন প্রকট আকার ধারণ করেছে।যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকুকে তারই অংশ হিসেবে গ্রেপ্তার করা হয়েছে।এই অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
মঙ্গলবার এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এসব কথা বলেন।
  তিনি বলেন, বর্তমান শাসকগোষ্ঠী তাদের কাঙ্খিত একদলীয় শাসনকে চিরস্থায়ী রূপ দিতে বিরোধী দলের নেতা-কর্মীদেরকে অব্যাহত গতিতে মিথ্যা, উদ্ভট ও বানোয়াট মামলায় জড়িয়ে গ্রেপ্তার করছে এবং জুলুম নির্যাতন চালাচ্ছে।
জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকুকে গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।
মির্জা ফখরুল বলেন, বর্তমান ভোটারবিহীন সরকার জনগণের গণতান্ত্রিক অধিকারগুলোকে অগ্রাহ্য করে সম্পুর্ণ গায়ের জোরে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করার পর থেকে বিরোধী নেতাকর্মীদের ওপর অবর্ণনীয় নির্যাতন নিপীড়ণ অব্যাহত রেখেছে। একদিকে দুর্নীতি-দুঃশাসন অন্যদিকে আইন শৃঙ্খলা বাহিনীর ওপর নির্ভর করে দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিরোধী নেতাকর্মীদের ওপর হামলা, খুন, জখম চালিয়ে দেশব্যাপী ত্রাসের রাজত্ত্ব কায়েম করা হয়েছে।
তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে গ্রেপ্তার বাণিজ্য এখন নিয়মে পরিণত হয়েছে। গতরাতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দ্বারা জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকুকে গ্রেপ্তার বর্তমান শাসকগোষ্ঠী কর্তৃক চলমান অপরাজনীতির আরও একটি উদাহরণ।
অবিলম্বে গ্রেপ্তার সুলতান সালাহ উদ্দিন টুকু’র বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান বিএনপি মহাসচিব।
এদিকে আজ সন্ধ্যা ৬টায় একটি ফ্লাইটে লন্ডন থেকে দেশে ফিরেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গত ৩ জুন চিকিৎসার জন্য ব্যাংকক যান তিনি। সেখান থেকে ৮ জুন যান লন্ডনে।
লন্ডন সফরে তারেক রহমানের সঙ্গে সাক্ষাত করেছে ফখরুল। পাশাপাশি একটি অনুষ্ঠানেও যোগ দেন বিএনপি মহাসচিব। 
 

12.06.2018 | 09:48 PM | সর্বমোট ৬৬ বার পঠিত

বিএনপিকে হেনস্তা করতেই সরকার নেতাকর্মীদের গ্রেপ্তার" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

সিএমএইচে সুযোগ পেলে শেখ হাসিনাকে স্কয়ারে নিয়ে যেতাম না

সাবজেলে বন্দি থাকাবস্থায় বতর্মান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএমএইচে চিকিৎসা করানোর সুযোগ পেলে স্কয়ারে নিয়ে যেতাম না বলে মন্তব্য...... বিস্তারিত

18.06.2018 | 05:38 PM




রাজধানী

রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে নানা বয়সী মানুষের ঢল

গতকাল ঈদের নামাজের পর থেকেই রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে নানা বয়সী মানুষের ঢল নামে। আজ রবিবারও সব বিনোন কেন্দ্রেগুলোতে রয়েছে প্রচণ্ড...... বিস্তারিত

17.06.2018 | 06:23 PM


চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

বিনোদন

মহম্মদপুরে ঈদ আনন্দ’পর্যটকের ঢল শেখ হাসিনা সেতুতে

মাহামুদুন নবী(মাগুরা):-মাগুরা- ফরিদপুর জেলার বাসিন্দাদের একাত্বিকরন ও যোগাযোগ ব্যাবস্থার উন্নয়নের দিকে বিশেষ দৃষ্টি রেখে মাগুরা মহম্মদপুরের মধুমতিদ নদীতে  শেখ হাসিনা...... বিস্তারিত

18.06.2018 | 12:07 AM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ