নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

বিএনপির ভারত সফরে আমাদের মাথাব্যথা নেই

বিএনপির প্রতিনিধিদের ভারত সফর নিয়ে আমাদের কোনও মাথাব্যথা নেই বলে মন্তব্য করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে এই মন্তব্য করেন তিনি।
ওবায়দুল কাদের, বিএনপি আমাদের ভারত সফর নিয়ে অভিযোগ করেছে, কিন্তু আমাদের কোনও অভিযোগ নেই। তাদের কাজই নালিশ করা কিন্তু আমাদের কোনও অভিযোগ নেই। কারণ ক্ষমতায় বসাবে জনগণ, ভারত না।

তিনি বলেন, আমরা ভারতের সঙ্গে নির্বাচন নিয়ে কথা বলিনি। আমরা আমাদের জনগণের কাছে ভোট চাইতে পারি। তারাই ঠিক করবে কে ক্ষমতায় থাকবে।

সেতুমন্ত্রী বলেন, মাদকবিরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করতে দলের নেতাকর্মীদের আহ্বান জানাচ্ছি। মাদকবিরোধী অভিযানে মানুষ খুশি। আমরা মাদকবিরোধী অভিযান আরও জোরদার করব। ভেজালবিরোধী অভিযান আরও জোরদার করব।

তিনি বলেন, একটা মতলবি মহল সবসময় মাতামাতি করে। মানুষ যেখানে খুশি সেখানে তারা অখুশি। কিন্তু মানুষ যাতে খুশি, সেটি আমরা করে যাব।

নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সামনে নির্বাচন। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কেউ কেউ এমন দলাদলি করেন যে, বিএনপির চেয়ে নিজের দলের নেতাকে বেশি শত্রু ভাবেন। এসব করে লাভ নেই। সুস্থ প্রতিযোগিতা করুন। নেত্রীর কাছে সবার খবরই আছে। উইনেবল ক্যান্ডিডেটকেই মনোনয়ন দেয়া হবে।

শেখ হাসিনা পরবর্তী নির্বাচনের রাজনীতি করেন না, পরবর্তী প্রজন্মের জন্য রাজনীতি করেন বলেও উল্লেখ করেন তিনি।

 

12.06.2018 | 09:47 PM | সর্বমোট ১০৮ বার পঠিত

বিএনপির ভারত সফরে আমাদের মাথাব্যথা নেই" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

বিশাল সংখ্যক নিয়োগ আসছে ৪০তম বিসিএসে

প্রায় আড়াই হাজার বিসিএস ক্যাডার নিয়োগ দেয়া হবে ৪০তম বিসিএসের মাধ্যমে। আগামী সেপ্টেম্বরের শেষ দিকে এ পরীক্ষার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ...... বিস্তারিত

17.08.2018 | 07:01 PM





রাজধানী

চট্টগ্রাম

চীনে থাকতেই শুভকে খুনের পরিকল্পনা করে ডা. রোকসানা

চট্টগ্রাম অফিস:  সুদূর চীনে বসেই সাবেক স্বামী মাঈনউদ্দিন ওরফে শাহরিয়ার শুভকে খুনের পরিকল্পনা করেন চিকিৎসা বিজ্ঞানের শিক্ষার্থী ডা. রোকসানা আক্তার...... বিস্তারিত

17.08.2018 | 11:48 PM

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

অভাবগ্রস্ত ঋণগ্রহীতার প্রতি ইসলামের যা নির্দেশ

ঋণ পরিশোধ না হলে চক্রবৃদ্ধিহারে সুদের ওপর সুদ বাড়নোর প্রবণতা সমাজে সব সময়ই ছিল। তবে তা ইসলাম পূর্ব যুগে এই...... বিস্তারিত

06.07.2018 | 01:50 PM

বিনোদন

শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন

বাংলাদেশি চিত্রনায়ক শাকিব খান ও কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীর মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। বাংলাদেশি শোবিজ অঙ্গনে এ নিয়ে কোনো কথা...... বিস্তারিত

14.08.2018 | 11:04 AM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ