রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি

রাণীনগরে এক ইউপি সদস্যকে হত্যার হুমকি

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে একডালা ইউপি সদস্য আজিজার রহমান (৬০) কে দিনে দুপুরে জবাই করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে আলমগীর হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। উপজেলার একডালা ইউনিয়নের চয়েনের মোড় বাজারে এ হুমকি দেওয়ার ঘটনাটি ঘটে ও এক উত্তেজনা পরিবেশের সৃষ্টি হয় সেখানে।

খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের আনে ও সেখান থেকে একটি রাম দা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় বুধবার বিকেলে রাণীনগর থানায় কয়েক জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন মেম্বার আজিজার রহমান। মেম্বার আজিজার রহমান উপজেলার একডালা ইউনিয়নের তালিমপুর গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে ও একডালা ইউনিয়নের ৭ নং ওযার্ড সদস্য।

অভিযোগে জানা গেছে, সত্রুতার জের ধরে একডালা ইউনিয়নের দিঘীরপার গ্রামের আজিজার রহমান শাহ এর ছেলে আলমগীর হোসেন (৩২) মঙ্গলবার সন্ধ্যায় চয়েনের মোড় বাজারে মেম্বার আজিজার রহমানকে হত্যার উদ্দ্যেশে ওই বাজারে খোঁজাখুজি করে। এ সময় আলমগীর হোসেন মেম্বারকে পা কেটে দেওয়া ও তাকে দিনে দুপুরে জবাই করে হত্যা করার হুমকি দেয়। সেখানে উত্তেজনা পরিবেশের সৃষ্টি হলে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ও সেখান থেকে একটি রাম দা উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে মেম্বার আজিজার রহমান নিরাপত্তাহীনতায় রয়েছেন।

মেম্বার আজিজার রহমান জানান, আমাকে হত্যার উদ্দ্যেশে চয়েনের মোড় বাজারে আলমগীর হোসেন রাম দা নিয়ে খোঁজাখুজি করে। সেখানে আমাকে পাইলে আমার পা কেটে ফেলবে ও দিনে দুপুরে আমাকে জবাই করে হত্যা করবে বলে হুমকি দেয় সে। এ ঘটনায় আমি বুধবার বিকেলে রাণীনগর থানা একটি লিখিত অভিযোগ করেছি। এ ঘটনার সুষ্ট বিচারের দাবি জানান তিনি।

এ ব্যাপারে অভিযুক্ত আলমগীর হোসেনের সাথে কথা বললে তিনি বলেন, কথা কাটাকাটি হয়েছে পরিস্থিতি উত্তেজনা সৃষ্টি হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আর এসব মিথ্যা।
 
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, বিষয়টি দেখবো বলে জানান তিনি।

14.08.2019 | 07:48 PM | সর্বমোট ৫১৮ বার পঠিত

রাণীনগরে এক ইউপি সদস্যকে হত্যার হুমকি" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

রাজধানী

কেরানীগঞ্জে কারখানার আগুনে নিহতের সংখ্যা বেড়ে ১১

কেরানীগঞ্জ উপজেলার চুনকুটিয়া এলাকায় অবস্থিত ‘প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড’র কারখানার অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ১১ শ্রমিকের মৃত্যু হয়েছে।আজ...... বিস্তারিত

12.12.2019 | 01:10 PM


চট্টগ্রাম

চট্টগ্রাম-৮ আসনে আ. লীগের প্রার্থী মোছলেম উদ্দিন

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলটির চট্টগ্রাম দক্ষিণের সভাপতি মোছলেম উদ্দিন। সোমবার রাতে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে...... বিস্তারিত

09.12.2019 | 11:15 PM

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

১০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বিশ্ব ইজতেমা

শুরু হচ্ছে তাবলীগ জামাতের বিশ্ব ইজতেমা। আগামী ১০ জানুয়ারি থেকে গাজীপুরের টঙ্গী তুরাগ তীরে তিন দিন ব্যাপী শুরু হচেছ এ...... বিস্তারিত

05.12.2019 | 06:49 AM

বিনোদন

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ