নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

তারেক রহমান গণমানুষের আস্তার প্রতীক

রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ শওকত আলী নূর বলেছেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের আকাশ ছোঁয়া জনপ্রিয়তা দেখে আওয়ামী বাকশালী সরকার ঈর্ষান্বিত হয়ে পড়েছে। তাঁর বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্রমূলক রাজনৈতিক মিথ্যা ও হয়রানিমূলক মামলা দিয়ে হেয়প্রতিপন্ন করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারেক রহমান এসব মিথ্যা সাজানো বানোয়াট মামলায় মোটেও ভীত নন। তিনি এদেশের গণমানুষের আস্তার প্রতীকে পরিণত হয়েছেন। তার মাঝে আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিচ্ছবি দেখতে পাই। পিতার মতই যিনি সার্বক্ষণিক দেশ ও জনগণের কল্যানের জন্য নিবেদিতভাবে সুদূর প্রবাসে চিকিৎসারত অবস্থায়ও অবিরাম কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের সর্বস্তরের জনগণ তাই আগামীতে তারেক রহমানের বলিষ্ট নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে ব্যাপক ভাবে উদগ্রীব হয়ে আছেন।
২০ নভেম্বর তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। রাঙ্গুনিয়া উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল এ কর্মসূচির আয়োজন করে।
রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং উপজেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্মআহবায়ক হাজী ইলিয়াস সিকদারের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা রিমনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি ও রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. আনছুর উদ্দিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মঞ্জুরুল ইসলাম, খোকন, আবদুর রহমান মনির, সরোয়ার কামাল, মতিন, জাহেদ, সাহেদ, শাহজাহান বাদশা প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।
সভাপতির বক্তব্যে হাজী ইলিয়াস সিকদার বলেন, ফ্যাসিবাদী আওয়ামীলীগ সরকার বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদের উপর হামলা মামলা গুম খুনের যে রেকর্ড করেছেন বিশ্ব রাজনৈতিক ইতিহাসে বিরল। এদেশের জনগণকে তারা শত্রু মনে করে। এদেশের জনগণ তাদের অধিকারের কথা বললে নির্যাতনের মাধ্যমে তা বন্ধ করার পাঁয়তারা করে। শত নির্যাতনের পরও টেকনাফ থেকে তেতুলিয়া রুপসা থেকে পাতুরিয়া পর্যন্ত সারা দেশের জনগণ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ।
বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি মো. আনছুর বলেন, সমগ্র বিশে^ বাংলাদেশিরা আজ তারুণ্যের অহংকার আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের জন্মোৎসব পালন করছে। বাংলাদেশে আওয়ামী নেতৃত্বাধীন অগণতান্ত্রিক  অবৈধ সরকার জনন্দিত জননেতা তারেক রহমানের চরিত্রহননের উদ্দেশ্যে নতুন করে বিচারকার্যক্রম শুরু করেছে। এসব করে তারেক রহমানকে জনগণের হৃদয় থেকে বিচ্যুত করা যাবে না বলেও যোগ করেন তিনি। প্রেস বিজ্ঞপ্তি।

21.11.2017 | 10:39 AM | সর্বমোট ১০৯ বার পঠিত

তারেক রহমান গণমানুষের আস্তার প্রতীক" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

বিদ্যুৎ সেক্টরে বিনিয়োগের জন্য দক্ষিণ কোরিয়ার প্রতি আহ্বান

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, বাংলাদেশের বিদ্যুৎ সেক্টরে বিনিয়োগের ক্ষেত্রে দক্ষিণ কোরিয়ার বিরাট সুযোগ রয়েছে। বাংলাদেশের...... বিস্তারিত

14.12.2017 | 09:38 PM




রাজধানী

বিনম্র শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করলেন বাংলাদেশ কৃষক লীগ

একাত্তরে চুড়ান্ত বিজয়ের আগমুহূর্তে পাকিস্তানি বাহিনী ও তাদের দোসরদের হাতে নির্মমভাবে নিহত জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ বুদ্ধিজীবীদের বিনম্র শ্রদ্ধার সাথে স্মরণ করেছে...... বিস্তারিত

14.12.2017 | 11:03 PM


চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

রাহমাতুললিল আলামিন (সা) ও মুহাম্মাদি নুরের এক মহা-নক্ষত্রের কথা

বালাগাল উলা বিকামালিহি কাশাফাদ্দোজা বিজামালিহি হাসুনাত জামিউ খিসালিহি সাল্লু আলাইহি ওয়াআলিহি।সুউচ্চ শিখরে সমাসীন তিনি নিজ মহিমায়তিমির-তমসা কাটিল তার রূপের প্রভায়,সুন্দর...... বিস্তারিত

11.12.2017 | 07:29 PM

বিনোদন

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ